ফেনীতে জমে উঠেছে সারা’র আউটলেট

ফেনীতে সম্প্রতি চালু হয়েছে ফ্যাশন ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইল এর নতুন আউটলেট। শহরের শহীদ শহীদউল্লাহ কায়সার রোডে অবস্থিত আউটলেটটি উদ্বোধনের পর থেকে ভিড় লেগেই আছে।

দেশীয় ফ্যাশনের পাশাপাশি ওয়েস্টার্ন ফ্যাশনের পোশাকও রয়েছে এই আউটলেটে। যার ফলে এক ছাদের নিচেই নিজেদের পছন্দ অনুযায়ী সকল পোশাক ও সামগ্রী পাচ্ছেন ক্রেতারা।

ফেনীতে সারা লাইফস্টাইলের এই আউটলেটে থাকছে সব বয়সী ক্রেতাদের জন্য পোশাক। প্রাপ্তবয়স্কদের পাশাপাশি সারাতে রয়েছে শিশুদের জন্য বিশেষ কালেকশন। প্রায় সহস্রাধিক কালার এবং ডিজাইনের ভিন্নতা থাকছে পোশাকের আয়োজনে।

ছেলেদের জন্য রয়েছে ক্যাজুয়াল শার্ট, ডেনিম, চিনোস, ডেনিম প্যান্ট, পোলো টি শার্ট, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট এবং ফরমাল শার্ট-প্যান্ট। নারীদের জন্য থাকছে নিট ফ্যাশন টপস, লন থ্রি পিস, এথনিক থ্রি পিস, ট্যাংক টপম, এথনিক শর্ট, ফ্যাশন টপস, নিট লেগিংস, এথনিক টু পিস, বটম, ডেনিম, কুর্তি, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস।

মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, পার্টি ফ্রক, প্যান্ট, গার্লস থ্রি পিস, গার্লস সেট, লেগিংস, টপস, নিমা সেট, বটম ইত্যাদি। ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবি, বয়েজ সেট, ডেনিম প্যান্ট, পোলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, কাবলি সেট, নিমা সেট এবং টি-শার্টসহ আরও বিভিন্ন ধরনের পোশাক। মাত্র ৩০০ টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকার মধ্যে এসব পোশাক কিনতে পারবেন ক্রেতারা।

পশ্চিমা ধাঁচে প্রস্তুত করা হয়েছে সারা লাইফস্টাইলের ওয়েস্টার্ন সাব-ব্র্যান্ড ‘ঢেউ’র কালেকশন

ঈদ ও বাংলা নববর্ষকে ঘিরে সব বয়সীদের জন্য হাতের নকশা, ব্লক, নানা রঙের কাপড়সহ বিভিন্ন রঙিন নতুন পোশাকে সেজেছে সারা’র ফেনীসহ অন্যান্য সব আউটলেট। এবারের ঈদ আয়োজনের পোশাকের ডিজাইনে স্ক্রিন প্রিন্ট, সাবলিমেশন প্রিন্ট, কারচুপি, এমব্রয়ডারি, অলওভার প্রিন্ট থাকছে। পোশাকের মোটিফ ও নকশায় রাখা হয়েছে উৎসবের আমেজ। এছাড়াও এবস্ট্র্যাক্ট, ফ্লোরাল, ট্র্যাডিশনাল ও জিওমেট্রিক বিভিন্ন মোটিফ রয়েছে এসব পোশাকের ডিজাইনে। আনারকলি, প্রিন্সেস লাইন, ডাবল লেয়ার, এ লাইন, সিমেট্রিক, এসিমেট্রিক বিভিন্ন কাজ থাকছে পোশাকের প্যাটার্নে। পোশাকে ফেব্রিক হিসেবে ব্যাবহার করা হয়েছে জর্জেট, কটন, ভিসকস, ডবি সিল্ক, ক্রেপ জর্জেট, নিট, ডেনিম, জ্যাকার্ড কটন ইত্যাদি।

নতুন প্রজন্মের তরুণ-তরুণীদের জন্য সম্পূর্ণ পশ্চিমা ধাঁচে প্রস্তুত করা হয়েছে সারা লাইফস্টাইলের ওয়েস্টার্ন সাব-ব্র্যান্ড ‘ঢেউ’র কালেকশন। সারা’র আউটলেটেই পাওয়া যায় ঢেউয়ের কালেকশনের সব পোশাক।