টক শো ‘প্রাউড টু বি ইউল্যাবিয়ান’

ইউল্যাব

 

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অফ লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এ সামার ওরিয়েন্টেশন ফেস্টের সর্বশেষ পর্ব টক শো ‘প্রাউড টু বি ইউল্যাবিয়ান’ অনুষ্ঠিত হয়ে গেলো। ২৬ মে, বৃহস্পতিবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই ইউল্যাবের নতুন শিক্ষার্থীদের জন্য সামাজিক দক্ষতার ওপর একটি কর্মশালার আয়োজন করা হয়ে।

টক শো’র মূল উদ্দেশ্য ছিল অনেক সময় পড়ালেখার পাশাপাশি ক্লাব অ্যাক্টিভিটি ও অন্যান্য সুযোগও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে ভবিষ্যত প্রতিষ্ঠিত করতে।

অনুষ্ঠানে ইউল্যাবের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় শুটার অন্তরা ইসলাম, কমফোর্ট গ্রুপের কমিউনিকেশন ম্যানেজার রওনক আফজা, যমুনা টেলিভিশনের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেলস) তামজিদুল ইসলাম কানন, দ্যা ডেইলি স্টারের ফটো জার্নালিস্ট     দর্শন চাকমা, রেডিও স্বাধীনের ব্র্যান্ড এক্সকিউটিভ তামান্না শান্ত এবং ইউল্যাবের কমিউনিকেশন অফিস ও মার্কেটিং অফিসার মোঃ আরিফুল ইসলাম।   

প্রাক্তন শিক্ষার্থীরা নতুনদের মাঝে তাদের অভিজ্ঞতার কথা তুলে ধরে উৎসাহিত করেন। তারা বলেন নিজেকে প্রতিষ্ঠিত করতে হলে সময় নষ্ট না করে শুরু থেকে পরিশ্রম করতে হবে।

/এফএএন/