এনএসইউ’র ২৫ বছর পূর্তিতে পুনর্মিলনী

NSU 25 years Celebratrion Picture 2নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের (এনএসইউ) ২৫ বছরপূর্তি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাইদের নিয়ে পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ে বিগত বিভিন্ন ব্যাচের বিপুল সংখ্যক অ্যালামনাইদের অংশগ্রহণে বর্ণিল হয়ে ওঠে ক্যাম্পাস। এনএসইউ ও এনএএএসবিই (এনএসইউ অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিকস) এর সার্বিক তত্ত্বাবধানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নাসরুল হামিদ উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে সংসদ সদস্য নাহিম রাজ্জাক,সংসদ সদস্য রাজী মোহাম্মাদ ফখরুল ও ইউএস অ্যাম্বাসির ডেপুটি চিফ অব মিশন জোয়েল রিফম্যান উপস্থিত ছিলেন।

NSU 25 years Celebration Pictureপুনর্মিলনীর নানা আয়োজন শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মোশাররফ ইয়াফী এবং রুমানা রশিদ ইশিতার উপস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন সম্পৃতি ও তার নাচের দল, এমিল ও তার ব্যান্ড শূন্য, তপু, এলিটা, জন ও আলীফ। এছাড়াও অনুষ্ঠানে ইউনিভার্সিটির অ্যালামনাই ও জনপ্রিয় রক ব্যান্ড ওয়ারফেজ এর সাবেক সদস্য সঞ্জয় মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে এনএসইউ এর সাবেক শিক্ষার্থী জিয়াউদ্দিন আদিলকে ‘আউটস্ট্যান্ডিং অ্যালামনাই’ হিসেবে পুরস্কৃত করা হয়।

/এমডিপি/