বশেমুরবিপ্রবিতে ক্যারিয়ার সচেতনতা বিষয়ক কর্মশালা

received_298814994351239গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার বিষয়ক আলোচনা সভা ও কর্মশালার অনুষ্ঠিত হলো। এ কর্মশালার আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগ। সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত প্রশাসনিক ভবনের ৫০৩ নাম্বার রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় শিক্ষার্থীদের জীবনবৃত্তান্ত লেখা এবং ভাইভা প্রস্তুতি সম্পর্কে অবগত করে। এছাড়া ক্যারিয়ার বিষয়ক  সচেতনতা তৈরি ও তাদের স্থানীয় এবং আন্তর্জাতিক চাকুরির বাজারের জন্য উপযুক্ত করে গড়ে তোলার জন্য বিভিন্ন দিকনির্দেশনা তুলে ধরেন আলোচকেরা।   

কর্মশালায় আলোচনা রেখেছেন স্কয়ার ফুড এন্ড বেভারেজের মানবসম্পদ ব্যবস্থাপক মো. সাব্বিরুল ইসলাম, রেনেটা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের অনুপম চৌধুরী, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের মোজাম্মেল হক তুষার।

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিসাব বিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের প্রভাষক সানজিদা আক্তার স্মরণী, এছাড়া এ আই এস বিজনেস ক্লাবের সভাপতি সালেহীন দিপ্ত, সাবেক সাধারণ সম্পাদক সম্রাট বালা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এই আয়োজনে মিডিয়া পার্টনার ছিলো বাংলা ট্রিবিউন ও ডেইলি সান।