শাবির পরিবহনপুলে যুক্ত হলো অ্যাম্বুলেন্স ও মাইক্রোবাস

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিবহণপুলে যুক্ত হয়েছে আরও একটি অ্যাম্বুলেন্স ও একটি মাইক্রোবাস। রবিবার (২২ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে একটি অ্যাম্বুলেন্স ও একটি মাইক্রোবাসের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

DSC_0741
উদ্বোধনকালে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, ‘দায়িত্ব গ্রহণের পর থেকে  বিশ্ববিদ্যালয়টিকে স্বয়ংসম্পূর্ণ করার জন্য কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন সহ নানামুখী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আগামী কয়েক বছরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের স্কাইলেন পরিবর্তন হয়ে যাবে।’
উপাচার্য আরও বলেন, ‘দায়িত্ব গ্রহণের পর এ পর্যন্ত সর্বমোট ৯টি নতুন পরিবহন যুক্ত হয়েছে। আজ আরও একটি অ্যাম্বুলেন্স ও একটি মাইক্রোবাস পরিবহনপুলে যুক্ত হলো। আশা রাখি, আগামীতে আমাদের বিশ্ববিদ্যালয়ের পরিবহণ সংকট থাকবে না।’ অতিসত্ত্বর পরিবহন বহরে আরও দুটি নতুন বাস সংযুক্ত হবে বলে আশ্বাস দেন উপাচার্য।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমদ,পরিবহন প্রশাসক অধ্যাপক ড. জহির বিন আলমসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও দপ্তর প্রধানসহ আরও অনেকে।