শাহজালাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ ও ভিসির পদত্যাগ দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল।

সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা সোয়া সাতটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেনের নেতৃত্বে এই মিছিল হয়। মিছিলটি ঢাবির শামসুন্নাহার হলের সামনে থেকে শুরু হয়ে রাজু ভাস্কর্য প্রদক্ষিণ করে বিএনসিসি কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে আক্তার হোসেন বলেন, শিক্ষার্থীদের চলমান যৌক্তিক আন্দোলনের সঙ্গে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আমরা একমত পোষণ করছি। এবং অনতিবিলম্বে  ভিসির পদত্যাগ এবং প্রশাসনের ছত্রছায়ায় অন্যায়ভাবে শিক্ষার্থীদের ওপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানাচ্ছি। সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিতকরণের দাবি জানাচ্ছি।'

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহ্বায়ক মো. হাসানুর রহমান, আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আনিসুর রহমান খন্দকার অনিক, হাজী মুহম্মদ মুহসীন হলের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, স্যার এ এফ রহমান হলের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ আরও অনেকে।