ফের ছিনতাইকারীর হামলায় প্রাণ গেলো একজনের

ছিনতাইছিনতাইকারী হামলায় আবারও প্রাণহানির ঘটনা ঘটেছে রাজধানীতে। শুক্রবার (২৬ জানুয়ারি) ভোর সাড়ে ৫ টার দিকে রাজধানীর ধানমন্ডি-৭ এ ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, হেলেনা বেগম (৩৫) নামের ওই নারী রিকশায় করে বাসায় যাচ্ছিলেন। এসময় ছিনতাইকারীরা তার ব্যাগ ধরে টান দেয়। এতে তিনি রিকশা থেকে পড়ে গিয়ে গাড়ির সঙ্গে ধাক্কা খান। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) নয়ন কুমার চক্রবর্তী বাংলা ট্রিবিউনকে এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, হেলেনা বেগম গ্রিন রোডের লাইফ কেয়ার হসপিটালে আয়ার কাজ করতেন। ভোর সাড়ে ৫টার দিকে তিনি বাসায় যাচ্ছিলেন। এসময় তার ব্যাগ ধরে ছিনতাইকারীরা টান দেয়। তখন গাড়ির সঙ্গে ধাক্কা খেয়ে তিনি গুরুতর আহত হন। পরে পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

হেলেনার বাড়ি বরিশাল বন্দর থানা এলাকায়। তার স্বামীর নাম মনিরুল ইসলাম। ঢাকার কলাবাগানের গ্রিন স্কয়ার রোডে পরিবারের নিয়ে থাকতেন তিনি।

গ্রিন লাইফ হসপিটালের ইনফরমেশন ডেস্কের কর্মকর্তা মাইনুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘হেলেনা বেগম আমাদের হসপিটালের ১১ তলার আয়া। তিনি আজ ভোরে বরিশাল থেকে ঢাকায় এসেছেন। সন্তান নিয়ে রিকশায় করে বাসায় যাচ্ছিলেন। তাকে বহনকারী রিকশাটি ৭ নম্বর সড়কের মাথায় আসলে একটি প্রাইভেটকারে থাকা ছিনতাইকারীরা তার ব্যাগ ধরে টান দেয়। এতে রিকশা থেকে পড়ে গিয়ে প্রাইভেটারের সঙ্গে তার ধাক্কা লাগে গুরুতর আহত অবস্থায় প্রথমে আমাদের  হাসপাতালে নিয়ে আসে। আমাদের চিকিৎসকরা দেখেন তিনি বেঁচে নিই। এরপর তাকে ঢামেক হাসপাতলে পাঠানো হয়।’