আঁখি-মিনহাজের বাড়িতে কান্নার রোল

নেপালে বিমান দুর্ঘটনায় নিহত মিনহাজ বিন নাসিরের বাসায় কান্নার রোল। ছেলেকে হারিয়ে আহাজারি করছেন তার মা। একই বাসায় নিয়ে আসা হয়েছে তার স্ত্রী আঁখি মনিকেও। আঁখি মনির বাবা-মাও মেয়েকে হারিয়ে হয়ে আছেন বাকরুদ্ধ।

মিনহাজ দম্পতির লাশ বাড়িতে আনার পর স্বজনদের আহাজারিআর্মি স্টেডিয়ামে লাশ হস্তান্তরের পর আঁখি-মিনহাজ দম্পতির লাশ নিয়ে আসা হয় মহাখালী ডিওএইচএস এর বাসায়। লাশ নিয়ে আসার সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় আহাজারি। তাদের দু’জনকেই শেষবারের মতো দেখতে ছুটে এসেছেন স্বজনেরা। চোখে পানি নিয়েই সান্ত্বনা দিচ্ছেন নিহতদের পরিবারকে।

পরিবার সূত্রে জানা যায়, স্বামী-স্ত্রী দু’জনেরই জানাজা অনুষ্ঠিত হবে ডিওএইচএস মহাখালী জামে মসজিদে। জানাজা শেষে তাদের দু’জনকেই দাফন করা হবে বনানী সামরিক কবরস্থানে।

আরও পড়ুন: মধুচন্দ্রিমার যাত্রা রূপ নিলো অনন্ত যাত্রায়!

সদ্যবিবাহিত আঁখি-মিনহাজ দম্পতি নেপালে যাচ্ছিলেন মধুচন্দ্রিমায়। বিয়ের ১১ দিনের মাথায় হুট করে সিদ্ধান্ত নিলেন মধুচন্দ্রিমায় মালয়েশিয়া নয়, নেপাল যাবেন আঁখি মনি ও মিনহাজ বিন নাসির দম্পতি। তাই সবার কাছ থেকে বিদায় নিয়ে যাত্রা করেন হিমালয়ের দেশ নেপালের উদ্দেশে। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইউএস বাংলার বিএস ২১১ ফ্লাইটে শুরু হয় তাদের আনন্দযাত্রা। কিন্তু এই যাত্রাই রূপ নিলো তাদের অনন্ত যাত্রায়!