এমিরেটস্ লয়্যালটি প্রোগ্রামের বাংলাদেশে সদস্য সংখ্যা ৭০ হাজার

এমিরেটস এয়ারলাইনের যাত্রীসেবা

এমিরেটস্ এয়ারলাইনের লয়্যালটি প্রোগ্রাম এমিরেটস স্কাইওয়ার্ডসের সদস্য সংখ্যা ২ কোটির মাইলফলক স্পর্শ করেছে। বাংলাদেশে স্কাইওয়ার্ডসের সদস্য সংখ্যা ৭০ হাজারের অধিক। সর্বাধিক সংখ্যক ২৬ লাখ  সদস্য রয়েছে যুক্তরাজ্যে, যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়ায় সদস্য সংখ্যা যথাক্রমে ১৮ লাখ ও ১৭ লাখ।  সোমবার এক  সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে এয়ারলাইনটি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্কাইওয়ার্ডস সদস্য পদের জন্য কোনও ফি প্রদান করতে হয় না। ফ্রি ফ্লাইট, আপগ্রেডসহ শতাধিক প্রোগ্রাম পার্টনারদের মাধ্যমে স্কাইওয়ার্ডস সদস্যরা তাদের অর্জিত মাইল ব্যবহার করতে পারবেন।পার্টনারদের মধ্যে রয়েছে এয়ারলাইন, হোটেল, বিভিন্ন রিটেইল ও লাইফস্টাইল আউটলেট। এ ছাড়াও সদস্যরা বিশ্বব্যাপী এমিরেটস্-এ ৪১টি বিলাসবহুল লাউঞ্জে  প্রবেশাধিকার পেয়ে থাকেন। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে অগ্রাধিকার ভিত্তিতে চেক-ইন ও বোর্ডিং,ফ্লাইটে আসন নির্বাচন ও ওয়াই-ফাই ব্যবহারে বিশেষ সুবিধা।

ফ্লাই দুবাই, ইজিজেট, কান্টাস এবং ১৩টি অন্যান্য এয়ারলাইনের সঙ্গে এমিরেটস্ স্কাইওয়ার্ডসের  কৌশলগত অংশীদারিত্ব রয়েছে। স্কাইওয়ার্ডস সদস্যরা বিশ্বব্যাপী ২৩টি পার্টনার হোটেল গ্রুপের অন্তর্ভুক্ত ১৮ লাখ প্রোপার্টিতে ‘মাইল’ অর্জন ও ‘রিডিম’ করতে পারেন।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে দৈনিক ৩টি ফ্লাইট পরিচালনা করছে।