সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি একই পরিবারের চারজন নিহত

সৌদি আরবসৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি নিহত হয়েছেন। তারা সবাই একই পরিবারের। মক্কা থেকে তায়েফ যাওয়ার পথে নন মুসলিম হাইওয়ে রোডে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই চারজন প্রাণ হারান। বৃহস্পতিবার (১৬ আগস্ট) এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মোহাম্মদ সেলিম এবং তার তিন মেয়ে সায়মা, সিনথিয়া ও সাবিহা। একই দুর্ঘটনায় তার স্ত্রী ও ছেলে আবদুর রহিমও আহত হয়েছেন। তারা দুইজন মক্কার একটি হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশের জেদ্দা মিশনের কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বাংলা ট্রিবিউনকে বলেন, ‘পুরো পরিবার তায়েফে যাচ্ছিল। পথে এই দুর্ঘটনা ঘটে। মা ও ছেলে হাসপাতালে চিকিৎসাধীন। তারা আশঙ্কামুক্ত নন।

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসএফ এম বোরহান উদ্দিন বলেন, ‘মোহাম্মদ সেলিম ন্যাশনাল ওয়াটার কোম্পানিতে কর্মরত ছিলেন। দীর্ঘদিন ধরে পুরো পরিবার এখানে অবস্থান করছিলেন। উনার ভাইও এখানে রয়েছেন। আমরা তার ভাইয়ের সঙ্গে যোগযোগ রাখছি। পরিবার চাইলে মৃতদেহগুলো দেশে পাঠানো হবে। না হয় এখানে দাফন করা হবে।’

নিহত তিন বোন জেদ্দার বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে (ন্যাশনাল কারিকুলাম) পড়তো। আহত আবদুর রহিমও সেখানকার ছাত্র।