‘ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি হয়েছে’

ওবায়দুল কাদের (ফাইল ছবি)

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অপারেশন পরবর্তী স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি হয়েছে এবং তার অবস্থা বর্তমানে স্থিতিশীল। মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার স্বাস্থ্য পরীক্ষা শেষে চিকিৎসক দলের প্রধান ডা. ফিলিপ কোহ সন্তোষ প্রকাশ করেছেন।

ডা. ফিলিপ কোহর বরাত দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (উন্নয়ন) ডা. আবু নছর রিজভী এ তথ্য জানিয়েছেন বলে নিশ্চিত করেছে ওবায়দুল কাদেরের জনসংযোগ কর্মকর্তা আবু নাছের।

নাসের জানান, ওবায়দুল কাদেরের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। তার স্বাস্থ্য স্থিতিশীল রয়েছে এবং প্রতিটি প্যারামিটার আশানুরূপ উন্নতি করেছে।

সিঙ্গাপুরে ড. রিজভীর ব্রিফ করার সময় উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের স্ত্রী অ্যাডভোকেট ইসরাতুন্নেছা কাদের, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোস্তাফিজুর রহমান, সংসদ সদস্য নিজাম হাজারী, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, দূতাবাস কর্মকর্তা গাজী আল আমিন প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তিতে নাসের আরও জানান, চিকিৎসার ফলোআপ শেষে আগামীকাল বুধবার রাতে সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটে দেশে ফিরবেন ওবায়দুল কাদের।