সি আর দত্তের মৃত্যুতে স্পিকার ও মন্ত্রীদের শোক

সি আর দত্তমুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার মেজর জেনারেল (অব.) চিত্ত রঞ্জন দত্ত (সি আর দত্ত) বীর উত্তমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী। এছাড়া পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল শোক প্রকাশ করেছেন।

মঙ্গলবার (২৫ আগস্ট) দেওয়া শোকবার্তায় স্পিকার তার আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৩ বছর।

এছাড়া, ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া ও চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

পররাষ্ট্রমন্ত্রীর শোক

শোকবার্তায় পররাষ্ট্রমন্ত্রী বলেন, মহান মুক্তিযুদ্ধ চলাকালীন রণাঙ্গনে সি আর দত্তের সঙ্গে আমার পরিচয় হয়। তার অসামান্য অবদান বাঙালি জাতি চিরকাল স্মরণ রাখবে। মন্ত্রী মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের বিদেহি আত্মার শান্তি কামনা করেন।

 স্বরাষ্ট্রমন্ত্রীর শোক

মঙ্গলবার দেওয়া শোকবার্তায় মন্ত্রী তার বিদেহি আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

 সংসদ উপনেতার শোক

সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী সি আর দত্তের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় সৈয়দা সাজেদা চৌধুরী মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও পড়ুন: 

মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার সি আর দত্ত আর নেই