বাংলা ট্রিবিউনের কিশোরগঞ্জ প্রতিনিধি সাংবাদিক সংগঠনের সাধারণ সম্পাদক নির্বাচিত

01চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি আজিজুল হককে সভাপতি ও বাংলা ট্রিবিউনের কিশোরগঞ্জ প্রতিনিধি বিজয় রায় খোকাকে সাধারণ সম্পাদক করে গঠিত হয়েছে ‘কিশোরগঞ্জ জেলা টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’। এ লক্ষ্যে মঙ্গলবার (১৮ এপ্রিল) রাতে শহরের শিকদার বিল্ডিংয়ে অনুষ্ঠিত আলোচনায় সভায় সভাপতিত্ব করেন চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি অ্যাডভোকেট শাহ্ আজিজুল হক।

সভায় টেলিভিশনে কর্মরত সাংবাদিকদের পেশাগত উৎকর্ষতা বৃদ্ধি ও পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির লক্ষ্যে একটি সংগঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়। পরে এ প্রেক্ষিতে সর্বসম্মতিক্রমে ১৫ সদস্য বিশিষ্ট কিশোরগঞ্জ জেলা টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন গঠন করা হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তা হচ্ছেন সহ-সভাপতি অ্যাডভোকেট মারুফ আহমেদ (এন টিভি), নূর মোহাম্মদ (বৈশাখী টিভি) ও শফিক আদনান (এটিএন নিউজ), সহ-সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ কনিক (চ্যানেল ২৪) ও রুমন চক্রবর্তী (এশিয়ান টিভি), সাংগঠনিক সম্পাদক ইমরুল হক শিল্পী (এসএ টিভি), কোষাধ্যক্ষ শরীফুল আলম (ডিবিসি নিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান রায়হান ভূইয়া রিপন (বাংলা টিভি) এবং কার্যকরী সদস্য যথাক্রমে রুহুল আমিন জুয়েল (মোহনা টিভি), আব্দুল্লাহ আল মামুন পলাশ (মাই টিভি) ও টিটু দাস (নিউজ ২৪)। বাকি দুই সদস্যকে কো অপ্ট করার সিদ্ধান্ত নেওয়া হয়।

/এআর/