নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার মাহফিল

ইফতার মাহফিলে দৈনিক সমকালের নগর সম্পাদক শাহেদ চৌধুরীর হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। ছবি- বাংলা ট্রিবিউনজাতীয় প্রেস ক্লাবে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম-ঢাকার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের। সাধারণ সম্পাদক মশিউর রহমান রুবেলের সঞ্চালনায় ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা বাংলাদেশ অবজারভারের সাবেক নির্বাহী সম্পাদক আবদুর রহিম, সচিত্র বাংলাদেশের সাবেক জ্যেষ্ঠ সম্পাদক কেজি মোস্তফা, সাংবাদিক, শিক্ষক ও পরিবেশবিদ মাহফুজ উল্লাহ, বাংলাদেশ সংবাদ সংস্থার সাবেক ব্যবস্থাপনা সম্পাদক এসএম জহুরুল আলম, বাংলাদেশ সংবাদ সংস্থার বার্তা পরামর্শক চপল বাশার ও জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী।

নোয়াখালী জার্নালিস্ট ফোরাম-ঢাকার ইফতার মাহফিল। ছবি- বাংলা ট্রিবিউনঅনুষ্ঠানে সাবেক প্রধান তথ্য কর্মকর্তা আমিনুল ইসলাম মিলন, সাংবাদিক প্রণব সাহা, খায়রুল আনোয়ার মুকুল, মোস্তাফিজুর রহমান, কিবরিয়া চৌধুরী, মাহবুবুল বাছেত, জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও দৈনিক সমকালের নগর সম্পাদক শাহেদ চৌধুরী, নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সহ-সভাপতি ফিরোজ আলম মিলন ও জিয়াউল কবির সুমন, যুগ্ম সম্পাদক আহমেদ তোফায়েল ও মুস্তফা মনওয়ার সুজন, অর্থ সম্পাদক শাহাদাৎ হোসেন নিজাম, সদস্যদের মধ্যে সাবেক সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহমেদ, হারুন আল রশীদ, জাহিদুর রহমান, মাইনুল হোসেন পিন্নু, নজরুল ইসলাম ও মুজাহিদ সাকিফ উপস্থিত ছিলেন।

এছাড়া ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও ফেনী সাংবাদিক সমিতির সভাপতি সোহেল হায়দার চৌধুরী, লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরামের সভাপতি খুরশিদ আলম ও সাধারণ সম্পাদক জাকির হোসেন লিটনসহ ইফতার মাহফিলে ঢাকায় কর্মরত নোয়াখালী জার্নালিস্ট ফোরামের শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

 /এনআই/