উত্তরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

হবিগঞ্জে মাইক্রোবাস চাপায় স্কুল ছাত্র নিহতরাজধানীর উত্তরায় সড়ক দুর্ঘটনায় আব্দুল খালেক (৫৫) নামে এক ব্যত্তি নিহত হয়েছেন। এ সময় তার ছেলে ও স্ত্রীসহ ৪ জন আহত হয়েছেন। শুক্রবার সকালে উত্তরা ১১ নম্বর সেক্টর হাউজ বিল্ডিং এলাকায় এ ঘটনা ঘটে।

উত্তরা পশ্চিম থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শাহ ফরিদ আহামেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহতরা হলেন, নিহত আব্দুল খালেকের ছেলে মো. সেলিম (৩৫) ও তার ছেলের বউ আয়েশা বেগম (২৭) ও তাদের দু সন্তান সৌরভ (৩) ও তমা (২)। তাদের বাড়ি নেত্রকোনা জেলার মহনগঞ্জ উপজেলার বিরামপুর গ্রামে।

ছেলে মো. সেলিম জানান, আজ সকালে গ্রামের বাড়ি থেকে তার বাবা এবং স্ত্রী ও দুই বাচ্চাকে নিয়ে বিমানবন্দর স্টেশন নামেন তিনি। এরপর স্টেশন থেকে সিএনজি অটোরিকশায় করে গাজীপুর সাইনবোর্ডে তার মামাতো ভাই হীরার বাসায় যাচ্ছিলেন। পথে সাইনবোর্ড যাওয়ার পথে উত্তরা ১১ নম্বর সেক্টর হাউজ বিল্ডিং এলাকায় একটি বাস তাদের সিএনজিকে ধাক্কা দেয়। এতে তারা সবাই আহত হন। পরে সবাইকে নিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আসেন তিনি। এরপ দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার বাবা মারা যান।

এসআই শাহ ফরিদ আহামেদ জানান, সকালে  উত্তরায় বাস-সিএনজি অটোরিকশার সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজির যাত্রীরা আহত হন। তার মধ্যে খালেক নামে একজন ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন মারা যায়। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে তার মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।