নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের পাঁচ জন দগ্ধ

বিদ্যুৎস্পৃষ্টনারায়ণগঞ্জের ফতুল্লার মাজডাইল এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ হয়েছেন একই পরিবারের পাঁচ জন। তাদের মধ্যে আছেন মা ও তার চার মেয়ে। তারা এখন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন।
দগ্ধরা হলেন নাজমা বেগম (৫০) ও তার চার মেয়ে লিপি (২৮), রিমা (২৬), রিমু (২৪) ও বৈশাখী (১৮)।তারা থাকেন নারায়গঞ্জের ফতুল্লাহর মাজডাইল বেকারি মোড়ে নবনির্মিত দোতলার বাসায়। এখানেই ঘটনাটি ঘটে মঙ্গলবার (১৭ অক্টোবর)।
আহত লিপি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যায় মা আর আমরা চার বোন ছাদে যাই। কিছুক্ষণ পর দেখি একটি পাখি ডানা ভাঙা অবস্থায় বাসার পাশে আম গাছের ডালে ঝুলছে। তখন একটি রড দিয়ে পাখিটিকে বাঁচানোর জন্য আম গাছের ডালে নাড়া দিতে চেষ্টা করি। পাশ দিয়ে যাওয়া উচ্চমাত্রার বৈদ্যুতিক তারের সঙ্গে রডটি লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয় বৈশাখী। তখন তাকে বাঁচাতে গিয়ে একে একে আমরা সবাই দগ্ধ হই।’
খবরটির সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া। তিনি জানান, বাসার অন্যরা মা ও চার মেয়েকে উদ্ধার করে রাতে ঢামেক হাসপাতালে নিয়ে আসে। এখন তাদের চিকিৎসা চলছে।