বনানীতে জনশক্তি রফতানির অফিসে গুলি, নিহত ১

গুলির ঘটনার স্থান

রাজধানীর বনানীতে জনশক্তি রফতানিকারক একটি প্রতিষ্ঠানের ভেতরে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে সিদ্দিকুর হোসেন (৫৫) নামে একজন নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও চার জন। আহতদের ইউনাইডেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বনানী থানার কর্তব্যরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে বনানী বি ব্লকের ৪ নম্বর রোডের ১১৩ নম্বর বাড়িতে এস মুন্সি ওভারসিস-এ এই ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলেন— মোস্তাক হোসেন, মোখলেছুর রহমান ও মিরাজ পারভেজ।

গুলির ঘটনার স্থান

এসআই শরিফুল ইসলাম জানান, জনশক্তি রফতানির ওই প্রতিষ্ঠানের ভেতরে গোলাগুলির ঘটনা ঘটেছে। নিহতের নাম সিদ্দিকুর হোসেন। এছাড়াও আহত দুজনকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে বনানী থানার পুলিশ রয়েছে। তবে কে বা কারা এর সঙ্গে জড়িত তা প্রাথমিকভাবে জানাতে পারেননি তিনি।

এদিকে, বনানী থানার পরিদর্শক (তদন্ত) মো. আব্দুল মতিন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমরা ঘটানস্থলে আছি। রাত পৌনে ৮টার দিকে তিন জন সন্ত্রাসী এস মুন্সি ওভারসিস রিক্রুটিং এজেন্সিতে ঢুকে গুলি করে। এতে চার জন গুলিবিদ্ধ হন। রিক্রুটিং এজেন্সির মালিক সিদ্দিকুর রহমান ঘটনাস্থলেই মারা যান। বাকি তিন জন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।’
তিনি আরও বলেন, ‘আমরা ঘটনাস্থলে আছি। কেন, কারা এই ঘটনা ঘটালো তা অনুসন্ধান করছি।’ হামলাকারী সবাই মুখোশ পড়া ছিল বলে জানা গেছে।