রাজধানীর কুড়িলে বাসের চাপায় সাইকেল আরোহী নিহত

বাসচাপা

রাজধানীর কুড়িল বিশ্বরোডে বাসের ধাক্কায় একজন সাইকেল আরোহী নিহত হয়েছেন। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত ব্যক্তির নাম মো. আইয়ুব আলী (৩০)। রবিবার (১৭ ডিসেম্বর) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে শনিবার রাতে কুড়িল বিশ্বরোড এলাকায় সাইকেল নিয়ে যাওয়ার সময় গাড়ির ধাক্কায় আহত হন। তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের চাচাতো ভাই মজিবর জানান, আইয়ুব বাড়িধারা ডিওএইচএস এলাকার প্রাইভেটকার চালক। তার বাসা খিলক্ষেত শেওড়া এলাকায়। তিনি ডিউটি শেষে শনিবার রাতে বাইসাইকেল যোগে বাসায় ফেরার পথে কুড়িল বিশ্বরোড এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল আনুমানিক ১০ টার দিকে তিনি মারা যান।

নিহত আইয়ুব আলী পটুয়াখালী জেলার মীর্জাগঞ্জ উপজেলার রামপুর গ্রামের মৃত কালু আখন্দের ছেলে। স্ত্রীকে নিয়ে শেওড়া এলাকায় বাসা ভাড়া করে থাকতেন তিনি।