তিন দিনের মধ্যে বাড়ি ফিরবেন আইভী

মেয়র আইভীর অসুস্থতার আপডেট জানাতে হাসপাতাল কর্তৃপক্ষের প্রেস বিফ্রিংনারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তাকে দুই-তিন দিনের মধ্যে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হবে বলে জানিয়েছে ল্যাব এইড কর্তৃপক্ষ।

শনিবার (২০ জানুয়ারি) রাত ৮টার দিকে ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালের নিচতলায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালের সিনিয়র কনসালট্যান্ট কার্ডিওলজিস্ট প্রফেসর ড. বরেণ চক্রবর্তী বলেন, ‘মেয়র আইভীর অবস্থা শুধু স্থিতিশীল নয়, উন্নতি হয়েছে। তিনি আমাদের হাসপাতালে যে সমস্যার জন্য এসেছেন, সেটি উন্নতির দিকে। স্ট্রোকের কারণে তার মস্তিস্কের পেছনের অংশে ক্ষত হয়েছিল। আমরা গত কয়েকদিন ধরে পরীক্ষা-নিরীক্ষা ও পর্যবেক্ষণ করে দেখেছি- এটি স্থিতিশীল অবস্থায় থাকে নাকি আরও খারাপের দিকে যায়। সব অবজারভেশনে দেখা যায়, তার অবস্থা উন্নতির দিকে।’

তিনি আরও বলেন, ‘আগামীকাল সকালে মেয়র আইভীকে ইনটেনসিভ কেয়ার ইউনিট থেকে কেবিনে নিয়ে যাওয়া হবে। তাকে দুই-তিন দিনের মধ্যে হাসপাতাল থেকেও রিলিজ দেওয়া হবে। আমরা অ্যাডভাইজ দেবো, ১০ থেকে ১৫ দিন পরে আবারও যেনো তিনি ডাক্তারের সঙ্গে দেখা করেন।’

উল্লেখ্য, মেয়র সেলিনা হায়াৎ আইভী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকাল পৌনে ৫টার দিকে নারায়ণগঞ্জ থেকে তাকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়।