অভিনন্দনে কৃতজ্ঞচিত্তে ভাসছে বাংলা ট্রিবিউন

আমন্ত্রিত অতিথি ও শুভানুধ্যায়ীদের অভিনন্দনের মধ্য দিয়ে ২য় বর্ষপূর্তি উৎসব শুরু করেছে বাংলা ট্রিবিউন। নিজস্ব অফিস ভবনে আয়োজিত এ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা আসতে শুরু করেছেন।

বাংলা ট্রিবিউনকে শুভেচ্ছা জানাচ্ছেন অতিথিরা
 

আজ ১৩ মে বাংলা ট্রিবিউনের দু’বছর পূর্তি। তিন বছরে পা দেওয়ার মুহূর্তে দেশের রাজনীতিবিদ, লেখক, অভিনয়শিল্পী, সাংবাদিক নেতাসহ বিভিন্ন সেক্টরের খ্যাতিমানদের সঙ্গে নিয়ে দিবসটি উদযাপন করতে চায় এই প্রতিষ্ঠান। পাঠক ও অনুরাগীদের ফুলেল শুভেচ্ছা আর অভিনন্দনে কৃতজ্ঞচিত্তে সম্মানিত বোধ করছেন বাংলা ট্রিবিউনের প্রত্যেক সদস্য।

 

অনুষ্ঠানে আগতদের অভ্যর্থনা জানান ভারপ্রাপ্ত সম্পাদক জুলফিকার রাসেল ও প্রধান বার্তা সম্পাদক হারুন উর রশীদ। 

বাংলা ট্রিবিউনকে শুভেচ্ছা জানাচ্ছেন অতিথি

বাংলা ট্রিবিউন তার দুবছরে এগিয়ে চলেছে নিজস্ব গতি ও পাঠকের আস্থা নিয়ে। শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাবেক পরিবেশ ও বনমন্ত্রী ড. হাছান মাহমুদ উপস্থিত থেকে বাংলা ট্রিবিউনকে শুভেচ্ছা জানিয়েছেন। অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন ঢাকা সিটি করপোরেশন উত্তরের মেয়র আনিসুল হক, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নূহ-উল আলম লেনিন, বিএনপির অর্থবিষয়ক সম্পাদক আব্দুস সালাম, আইজিপি এ কে এম শহীদুল হক-এর পক্ষে পুলিশ সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা এ কে এম কামরুল আহছান, র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান, বিসিবির পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববি, একাত্তর টেলিভিশনের হেড অব নিউজ সৈয়দ ইশতিয়াক রেজা, রবি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর, বিজ্ঞাপনী সংস্থা ইমপ্যাক্ট পিআরও লেখক সাদিয়া মাহজাবিন ইমাম। তারা শুভেচ্ছা জানানোর পাশাপাশি বাংলা ট্রিবিউনের সঙ্গে আস্থার বন্ধনের কথাও জানান।

 

বাংলা ট্রিবিউনের জন্মদিন আগত অতিথি

আজকের আয়োজনকে একটু অন্যরকম করে তুলতে বাংলা ট্রিবিউন অনলাইন পত্রিকাটি কাগজের প্রচলিত সংবাদপত্রের রূপ নিয়ে পাঠকদের সামনে হাজির হয়েছে। আগত অতিথিরা এই উদ্যোগকে স্বাগত জানিয়ে ট্রিবিউনের সাফল্য কামনা করেন। প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত সম্পাদক জুলফিকার রাসেল বলেন, বাংলা ট্রিবিউন সবসময়ই নতুন কিছু করতে চায়। এ কারণেই এ ধরনের একটি উদ্যোগ।

বিশিষ্ট রম্যলেখক আহসান কবীর বলেন, আমি পত্রিকায় লেখালেখি প্রায় ছেড়ে দিয়েছি কিন্তু যারা লেখেন, তাদের জন্য আমার পক্ষ থেকে অনেক অভিনন্দন। বাংলা ট্রিবিউন ভালো করছে, আগামীতেও ভালো করুক।

ভারপ্রাপ্ত সম্পাদকের সঙ্গে অতিথিরামন্তব্য লিখছেন এক অতিথি

 

অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন। তিনি বাংলা ট্রিবিউনের দুবছর পূর্তিতে শুভেচ্ছা জানিয়ে সম্পাদককে অভিনন্দন জানান।
ফুল ও কেক দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিডিজবসের প্রধান নির্বাহী ফাহিম মাশরুর, বিকাশের জনসংযোগ কর্মকর্তা জাহেদুল ইসলাম।  অনুষ্ঠানে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন গণসংহতির প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি। গণমাধ্যমের শিল্পীদের এক অপার উচ্ছাসের জায়গায় পরিণত হয়েছিল বাংলা ট্রিবিউন অফিস।

 

ভারপ্রাপ্ত সম্পাদকের সঙ্গে অতিথিরা

/ইউআই/এমএনএইচ/