মোটরসাইকেল ফেলে দিয়ে ফুটপাতে উঠলো বাস

ফুটপাতে উঠে যাওয়া বাস। সন্দীপন বসুর ফেসবুক পেজ থেকে নেওয়া ছবিরাজধানীর বিমানবন্দর এলাকায় একটি মোটরসাইকেলকে ফেলে দিয়ে ফুটপাতে উঠে গেছে প্রজাপতি পরিবহনের একটি বাস। এতে মোটরসাইকেলের দুই আরোহী ও বাসের বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। সোমবার (২৩ এপ্রিল) বিকাল পৌনে চারটার দিকে এ ঘটনা ঘটে। মোহাম্মদপুরের বসিলা থেকে আব্দুল্লাহপুর পর্যন্ত যাতায়াত করে প্রজাপতি পরিবহন।

ওই দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলার সাংবাদিক সন্দীপন বসু। বাংলা ট্রিবিউনকে সন্দীপন জানান, তিনি উবারের একটি মোটরসাইকেলে উত্তরা যাচ্ছিলেন। বিমানবন্দরের আগে এ দুর্ঘটনা ঘটে। রাস্তায় এলোমেলোভাবে চলা প্রজাপতি পরিবহনের (ঢাকা ১১-৬৭০৩) একটি বাস প্রথমে তাদের মোটরসাইকেলের খুব কাছ ঘেঁষে যায়। এতে মোটরসাইকেলটি ছিটকে পড়ে।

পরে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ফুটপাতে উঠে যায়। এতে বাসের বেশ কয়েকজন যাত্রী আহত হন। তাছাড়া, পড়ে গিয়ে সন্দীপন ও মোটরসাইকেলের চালক আহত হন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঘটনার পরপরই প্রজাপতি বাসের চালক পালিয়ে যায়। পুলিশ বাসটি আটক করেছে। তবে বিমানবন্দর থানার ওসি নুরে আজম বলেন, ‘আমার কাছে এরকম কোনও তথ্য নেই।’