মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ আহত দুই র‌্যাব সদস্য ঢাকা সিএমএইচে

‘বন্দুকযুদ্ধে’ আহত র‌্যাব সদস্যকে ঘটনাস্থল থেকে হাসপাতালে নেওয়া হয়মুন্সীগঞ্জে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনাকালে ‘বন্দুকযুদ্ধে’ আহত দুই র‌্যাব সদস্যকে ঢাকা সিএমএইচে ভর্তি করা হয়েছে। র‌্যাব-১১ অধিনায়ক কমান্ডার রাসেল আহমেদ কবীর জানান, আহত র‌্যাব সদস্যরা হলেন সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোকারম হোসেন ও ল্যান্স নায়েক সাফায়েত হোসেন। মোকারমের হাতে গুলি লেগেছে। এদিকে সাফায়েত বুকের পাঁজর ও মূত্রথলিতে আঘাত পেয়েছেন। তাদের ঢাকা সিএমএইচে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুর ১টার দিকে সদর উপজেলার সিপাহীপাড়া এলাকায় বল্লোলবাড়ি মসজিদের কাছে এ অভিযান চালানো হয়।  এ সময় র‌্যাবের পাল্টা গুলিতে ল্যাংড়া খসরু (৩৬) ও কানা সুমন (৩৮) নামে দুজন সন্ত্রাসী নিহত হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

এই ঘটনা সম্পর্কে র‍্যাব-১১-এর পুলিশ সুপার (সিপিসি-১) মো. এনায়েত হোসেন মান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয় সিপাহীপাড়া এলাকায়। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালালে র‍্যাবও পাল্টা গুলি চালায়। এই ঘটনায় সন্ত্রাসী ল্যাংড়া খসরু ও কানা সুমন নিহত হয়েছে। গোলাগুলির একপর্যায়ে দুই র‍্যাব সদস্যের ডান ও বাম হাতে গুলি লাগে। তাদের গুরুতর আহত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

র‍্যাব সূত্রে জানা যায়, প্রায় ৩০-৩৫ মিনিট গোলাগুলি হয় সন্ত্রাসীদের সঙ্গে। কানা সুমন ও ল্যাংড়া খসরু প্রাইভেটকারে অবস্থান করে র‍্যাব সদস্যদের ওপর গুলি চালায়। সন্ত্রাসীদের কাছ থেকে তিনটি পিস্তল, ইয়াবা ও গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া র‍্যাবের দুই সদস্যের ডান ও বাম হাতে গুলি লাগে।

আরও খবর: মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ল্যাংড়া খসরু ও কানা সুমন নিহত