আগারগাঁওয়ে শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

ধর্ষণরাজধানীর পশ্চিম আগারগাঁও এলাকায় আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় রাজ্জাক (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে শেরেবাংলা নগর থানা পুলিশ। শনিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে রাজধানীর পশ্চিম আগারগাঁও এলাকা থেকে তাকে আটক করা হয়।
শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘অভিযোগ পেয়ে আমরা রাজ্জাক নামে এক ব্যক্তিকে আটক করেছি। আটক রাজ্জাক পুলিশের কাছে দাবি করেছেন, তিনি বাংলাদেশ বেতারে মিউজিশিয়ান হিসেবে কর্মরত।’ ধর্ষণের শিকার শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

ধর্ষণের শিকার শিশুটির মা বলেন, ‘আগারগাঁও বিজ্ঞান জাদুঘরের পাশে তাদের বাসা। শনিবার বেলা ১১টার দিকে স্কুল থেকে বাসায় ফেরার পথে পাশের বাসায় থাকা বাংলাদেশ বেতারের মিউজিশিয়ান আব্দুর রাজ্জাক (৪৫) তার মুখ চেপে ধরে বাসার ভেতরে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি সেখান থেকে বের হয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এসে ধর্ষণকারীকে আটক করে এবং পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায়।’