কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে মাদক মামলায় অভিযোগপত্র

ed3af3a31a5bb03ec95e1a438b2c09cf-57750b447fd94

কণ্ঠশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে মাদক মামলায় আদালতে অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ। তেজগাঁও থানার মাদক মামলায় তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের উপ-পরিদর্শক জামাল উদ্দিন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসিফকে একমাত্র আসামি করে এই অভিযোগপত্র দাখিল করেন।

বুধবার (১৩ নভেম্বর) আদালতের সংশ্লিষ্ট সূত্র এই তথ্য নিশ্চিত করে জানায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) টেবিল ২৪ (ক) মোতাবেক অভিযোগপত্র দাখিল করা হয়।

জানা যায়, তেজগাঁও থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের একটি মামলায় ২০১৮ সালের ৬ জুন রাতে আসিফ আকবরকে গ্রেফতার করে সিআইডি পুলিশ। গ্রেফতারের সময় আসিফ আকবরের অফিস কক্ষে চার বোতল অবৈধ টাকিলা (বিদেশি মদ) পাওয়া যায়। লাইসেন্স ছাড়া নিজের দখলে বিদেশি মদ রাখায় তার বিরুদ্ধে ২০১৯ সালের ২৩ জুলাই তেজগাঁও থানায় প্রশান্ত কুমার সিকদার (উপ-পরিদর্শক) মাদক আইনে মামলাটি দায়ের করেন।এই মামলায় আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

এর আগে, ২০১৮ সালের ৪ জুন তেজগাঁও থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ (২) ধারাসহ পেনাল কোডের ৪২০/৪০৬/১০৯ ধারায় আসিফ আকবরের বিরুদ্ধে মামলা করেন কণ্ঠশিল্পী শফিক তুহিন। ওই মামলাতে তাকে গ্রেফতার করা হয়। ১১ জুন ঢাকা মহানগর হাকিম কেশব রায় চৌধুরী ১০ হাজার টাকা মুচলেকায় আসিফের জামিন মঞ্জুর করেন। বর্তমানে জামিনে আছেন আসিফ।