জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের আরও ৫ জন করোনায় আক্রান্ত

করোনা ভাইরাসজাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের প্রধান কার্যালয় ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের আরও ৫ জন কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত এই প্রতিষ্ঠানের ১৭ জন কর্মকর্তার মধ্যে ৯ জনই করোনায় আক্রান্ত হলেন। বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির উপ-পরিচালক মাসুম আরেফিন।
প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, বুধবার (২০ মে) নতুন করে ৪ জন কর্মকর্তা ও ১ জন গাড়ি চালকসহ মোট ৫ জন  করোনাভাইরাসে  আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত  অধিদফতরের মহাপরিচালক বাবলু কুমার সাহাসহ মোট নয় জন কর্মকর্তা ও দুইজন গাড়ি চালক আক্রান্ত হয়েছেন।
নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছেন প্রধান কার্যালয়ের উপ-পরিচালক আফরোজা রহমান, সহকারী পরিচালক তাহমিনা বেগম ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রোজিনা সুলতানা ও মাহমুদা আক্তার এবং অধিদফতরের গাড়িচালক সোহেল আহমেদ।
এছাড়া  উপ-পরিচালক (উপ সচিব) মনজুর মোহাম্মদ শাহরিয়ারের স্ত্রী, পুত্র, কন্যা করোনায় আক্রান্ত হয়েছে বলেও জানায় প্রতিষ্ঠানটি।
প্রসঙ্গত, মহামারি করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশে সাধারণ ছুটি চলছে। এ সময়ে বেশিরভাগ প্রতিষ্ঠান বন্ধ থাকলেও স্বাস্থ্যঝুঁকি নিয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম নিয়ন্ত্রণে প্রতিদিন মাঠে অভিযান পরিচালনা করছেন ভোক্তা অধিদফতরের কর্মকর্তারা।