করোনায় মারা গেলেন ঢাকা উত্তরের আ. লীগ নেতা

আজিজুর রহমান বাচ্চু

করোনায় ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আজিজুর রহমান বাচ্চু। বৃহস্পতিবার (৪ জুন) রাতে রাজধানীর রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সহ প্রচার সম্পাদক আজিজুল হক রানা জানান, বাচ্চু দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। সম্প্রতি নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। এরপর তাকে রাজধানীর আনোয়ার খান মর্ডান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুই-তিনদিন আগে তার আইসিইউ সাপোর্টের প্রয়োজন হলে রিজেন্ট হাসপাতালে স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার রাত ৩টার পরে তার মৃত্যু হয়।

রানা জানান, আজিজুর রহমান বাচ্চুর স্ত্রীরও করোনা পজিটিভ। এখন রাজধানীর মর্ডান হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা মোটামুটি ভালো।

আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আজিজুর রহমান বাচ্চু বৃহস্পতিবার রাত ৪টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার মৃত্যুতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।