মোস্তাফিজুর রহমান চৌধুরীর সংসদ সদস্য পদ বাতিলের দাবিতে মানববন্ধন

1চট্টগ্রামের বাঁশখালী আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর সদস্য পদ বাতিলের দাবি জানিয়েছে ‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম’ নামে একটি সংগঠন। মঙ্গলবার (২৫ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়। মানববন্ধনে সংগঠনটির পক্ষ থেকে অভিযোগ করা হয়, মোস্তাফিজুর রহমান চৌধুরীর নির্দেশে চট্টগ্রামে মুক্তিযোদ্ধা সমাবেশে হামলা হয়েছে। মুক্তিযোদ্ধাদের হামলার কারণে তার সংসদ সদস্যপদ বাতিলসহ এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, মুক্তিযোদ্ধারা তরুণ বয়সে নিজের জীবন বাজি রেখে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন। অথচ আজ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী আগে তাদের ওপর হামলা হলো। এ হামলা নতুন নয়, এর আগেও হামলার শিকার হতে হয়েছে। আমরা সব হামলার বিচার চাই। পাশাপাশি চট্টগ্রামে মুক্তিযোদ্ধা সমাবেশে নির্দেশেদাতা স্থানীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর সংসদ সদস্য পদ বাতিলের দাবি জানাই।
মানববন্ধনে সাতকানিয়া থানার সাবেক কমান্ডার রমিজ উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, আয়োজক সংগঠনটির আহ্বায়ক অহিদুল ইসলাম তুষার প্রমুখ উপস্থিত ছিলেন।