করোনায় মারা গেছেন কাস্টমস কর্মকর্তা ইদ্রিস আলী

ইদ্রিস আলী মণ্ডল করোনায় আক্রান্ত হয়ে মো. ইদ্রিস আলী মণ্ডল নামের এক রাজস্ব কর্মকর্তার মৃত্যু হয়েছে। শনিবার (১২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় তিনি মারা যান। তিনি রাজশাহী কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে কর্মরত ছিলেন। রাজশাহী ভ্যাট কমিশনার মোহাম্মদ লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে কাস্টমস ও ভ্যাট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ছয়জন কর্মকর্তা-কর্মচারী মারা গেছেন।
লুৎফর রহমান জানান, রাজস্ব কর্মকর্তা মো. ইদ্রিস আলী মণ্ডল রাজশাহী ভ্যাট কমিশনারেটের অধিক্ষেত্রাধীন সিরাজগঞ্জ বিভাগে কর্মরত ছিলেন। কর্মরত অবস্থায় তিনি অসুস্থ হন। পরে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। অবস্থার অবনতি হলে গত ৩ সেপ্টেম্বর থেকে ঢাকায় আসগর আলী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন। গত তিন-চার দিন থেকে তিনি ক্রমাগতভাবে সুস্থ বোধ করছিলেন। শুক্রবার তিনি চিকিৎসকের অনুমোদনক্রমে তার ঢাকার বাসায় চলে আসেন। শনিবার বিকেলে হঠাৎ তার অবস্থা খারাপ হয়ে পড়ে এবং হাসপাতালে নেওয়ার আগেই বিকেল সাড়ে ৪টায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তার নিজ জেলা জয়পুরহাট। তার পরিবারে স্ত্রী, দুই কন্যা এবং এক পুত্র সন্তান রয়েছে।
কাস্টমস ও ভ্যাট বিভাগের সূত্রমতে, কাস্টমস ও ভ্যাট বিভাগে মোট ২৫৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ২২৪ জন সুস্থ হয়েছেন। চিকিৎসাধীন রয়েছেন ২৫ জন। মারা গেছেন ছয়জন।