শাজাহানপুরে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

হত্যারাজধানীর শাজাহানপুরে  সুজন হাওলাদার (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল আনছার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের ভগ্নিপতি শাহীন জানান, বুধবার (২৫ নভেম্বর) সকালে সুজন তার বন্ধু মাসুমের সঙ্গে শাজাহানপুর রেল কলোনিতে যান। সেখানে পূর্ব-শত্রুতার জেরে এরশাদ ও তার ভাইসহ পরিবারের লোকজন কাঠ ও বাঁশ দিয়ে পিটিয়ে সুজনকে আহত করে। পরে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। ঢামেক হাসপাতালে সুজনের শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নেওয়া পথে অ্যাম্বুলেন্সে তার মৃত্যু হয়।

পুলিশের সুরতহাল প্রতিবেদনে সুজনের পিঠে-কপালে ও কানের নিচে কাটা চিহ্ন, থুঁতনি ও গলায় নীলা ফোলা চিহ্ন থাকার কথা উল্লেখ করা হয়েছে।

শাজাহানপুর থানার উপপরিদর্শক এসআই মো. আবুল আনসার বলেন, ‘বুধবার রাতে সংবাদ পেয়ে শ্যামলী প্রাইম  হাসপাতালের সামনে অ্যাম্বুলেন্স থেকে সুজনের মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে  ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। এ ঘটনায় ছয় জনকে আসামি করে নিহতের বাবা বাদী হয়ে মামলা করেছেন। এজাহারে থাকা  শান্তা ও রেনু বেগম নামে দুই জনকে গ্রেফতার করেছি। বাকিদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।