রাজধানীতে বাসচাপায় একাত্তর টিভির ভিডিও এডিটর নিহত

রাজধানীতে বাসের চাপায় মারা গেছেন ৭১ টিভির ভিডিও এডিটর গোপাল সূত্রধর (৩৫)। বুধবার (২৭ জানুয়ারি) বিকাল পৌনে ৫টার দিকে রাজধানীর বাড্ডা এলাকায় প্রগতি সরণীর নদ্দা ফুটওভার ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাস গোপালের মোটরসাইকেলকে প্রথমে ধাক্কা দেয়। পরে ওই বাসের চাপায় গুরুতর আহত হন তিনি। আহত গোপালকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

৭১ টিভির কর্তৃপক্ষ জানায়, বিকাল সাড়ে চারটায় অফিস শেষে বাসায় ফিরছিলেন তিনি। তখন এই দুর্ঘটনা ঘটে।

গোপালের গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার নগর ভদ্রগ্রামে। পিতা চৈতানন সূত্রধর, মা শেফালী রানী সূত্রধর। তিন ভাইবোনের মধ্যে গোপাল ছিলেন সবার ছোট। দুই মেয়ের জনক গোপাল সূত্রধর ২০১৪ সাল থেকে একাত্তর টিভিতে কর্মরত ছিলেন। এর আগে তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল ইন্ডিপেন্ডেন্টে কাজ করেছেন।

পঙ্গু হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, দুর্ঘটনায় গোপালের শরীরের নিম্নাংশ পিষ্ট হয়েছে। মৃত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয় বলেও জানান তিনি।

ঘাতক বাসের চালক এবং হেলপার কাউকেই আটক করা সম্ভব হয়নি। তবে পুলিশ ভিক্টর ক্লাসিক বাসটি জব্দ করেছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে গুলশান থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।