আতিকউল্লাহ খান মাসুদের জানাজা সম্পন্ন, দাফনের সিদ্ধান্ত পরে

দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের জানাজা আজ সোমবার (২২ মার্চ) বাদ জোহর সম্পন্ন হয়েছে। তবে তাকে দাফনের সিদ্ধান্ত নেওয়া হবে তার বড় ছেলে দেশের বাইরে থেকে ফিরে আসার পর। 

জনকণ্ঠ শিল্প পরিবারের নির্বাহী পরিচালক তোফায়েল জানান, আজ বাদ জোহর আতিকউল্লাহ খান মাসুদের জানাজা অনুষ্ঠিত হয়েছে ঢাকা ক্যান্টনমেন্টের আল্লাহু মসজিদে। বেলা ১টা ৩৫ মিনিটের দিকে জানাজা সম্পন্ন হয়। পরে তারে মরদেহ বারডেম হাসপাতালের হিমাগারে নেওয়া হয়। তার বড় ছেলে দেশের বাইরে থেকে ফিরে না আসা পর্যন্ত সেখানে রাখা হবে মরদেহ। ছেলে আসার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়ার পথে মারা যান মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

জনকণ্ঠের একাধিক রিপোর্টার জানান, তার শ্বাসকষ্টজনিত সমস্যা হয়েছিল। প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ফেসবুক পোস্টে তার মৃত্যুর কথা জানান।

১৯৯৩ সালে মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের মালিকানায় দৈনিক জনকণ্ঠ পত্রিকা প্রকাশিত হয়। তিনি পত্রিকাটির সম্পাদক, মুদ্রাকর ও প্রকাশক ছিলেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মন্ত্রিপরিষদের সদস্যরা।

আরও পড়ুন-

দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক আতিকউল্লাহ খান মাসুদ আর নেই

জনকণ্ঠের সম্পাদকের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

দেশ অসাম্প্রদায়িক একজন সম্পাদককে হারালো