পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু

পৃথক সড়ক দুর্ঘটনায় মুন্সীগঞ্জের মাওয়া ও নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক শিক্ষার্থীসহ দুই জন নিহত হয়েছেন। রবিবার (১৪ আগস্ট) বিকালে দুর্ঘটনা দুটি ঘটে। 

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য জানান।

নিহতরা হলেন– মো. জিয়াউর রহমান (৪৫) ও মো. আরাফাত হোসেন (১৪)। আরাফাত যাত্রাবাড়ী দয়াগঞ্জ মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার গ্রামের বাড়ি শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায়।

বাচ্চু মিয়া বলেন, ‘মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট দুটি থানায় এ বিষয়ে জানানো হয়েছে।’

আরাফাতের বাবা আনোয়ার হোসেন বলেন, ‘রবিবার মুন্সিগঞ্জের মাওয়া ব্রিজের উত্তর পাশের ঢালে হাইওয়ে রাস্তায় শরীয়তপুর থেকে ঢাকাগামী অজ্ঞাত দুটি বাসের ধাক্কায় গুরুতর আহত হয় আরাফাত। উদ্ধার করে ঢামেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।’

জিয়াউরের ছেলে মো. ইয়াসিন বলেন, রবিবার বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মদনপুর ললাটি নামক স্থানে ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে গিয়ে বাবাসহ কয়েক জন আহত হন। গুরুতর অবস্থায় বাবাকে উদ্ধার করে প্রথমে মদনপুর বারাক্কা হাসপাতাল নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা পর তাকে মৃত ঘোষণা করেন।