রাজধানীতে বাসচাপায় ঠিকাদার নিহত

রাজধানীর যাত্রাবাড়ীতে একটি চলন্ত বাসের ধাক্কায় ছিটকে পড়ে আরেকটি বাসের চাপায় ঘটনাস্থলে মারা গেছেন ফারুক হোসেন (৩৭) নামে এক ঠিকাদার। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘দুর্ঘটনায় জড়িত একটি বাস জব্দ করা হয়েছে।’

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জানিয়েছেন, দুপুর আনুমানিক ১টার দিকে মাতুয়াইলের হাসেম রোডের কাছে মূল সড়ক পার হওয়ার সময় ফারুক হোসেন ডিভাইডারের কাছে চলে আসেন। সে সময়ে ‘তাসা এক্সক্লুসিভ’ পরিবহনের একটি বাসের ধাক্কায় ছিটকে রাস্তায় পড়ে যান। তখন আরেকটি বাস (নাম জানা যায়নি) তাকে চাপা দিয়ে চলে যায়। এতে  ঘটনাস্থলেই তিনি মারা যান। সংবাদ পেয়ে পুলিশ ফারুকের মরদেহ উদ্ধার করে ঢামেক হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের খালাতো ভাই মো. সবুজ জানান, নিহত ফারুক লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার পূর্ব চর গ্রামের মোহাম্মদ উল্লাহ মাস্টারের ছেলে। বর্তমানে যাত্রাবাড়ীর মাতুয়াইলে হাসেম রোডে পরিবার নিয়ে থাকতেন। তিনি দুই ছেলের জনক ছিলেন। চার বোন তিন ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার ছোট। নিহত  ফারুক হোসেন ৬৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ছিলেন বলে জানিয়েছেন তার স্বজনরা। 

ময়নাতদন্তের জন্য ফারুকের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।