জেমকন ভিক্টরি ডে গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

কুর্মিটোলা গলফ ক্লাবে তিন দিনব্যাপী ‘জেমকন ভিক্টরি ডে গলফ টুর্নামেন্ট-২০২২’-এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) রাজধানীর সেনানিবাসের কুর্মিটোলা গলফ ক্লাবে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মো. সাইফুল আলম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন টুর্নামেন্টের স্পন্সর জেমকন গ্রুপের ভাইস চেয়ারম্যান ও সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি লেফটেন্যান্ট জেনারেল মো. সাইফুল আলম মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী ৩৬ জন বীর মুক্তিযোদ্ধাকে উত্তরীয় পরিয়ে বিশেষ সম্মাননা প্রদান করেন। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের পক্ষে ব্রিগেডিয়ার জেনেরেল গিয়াস উদ্দিন, বীর বিক্রম (অব.) বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেওয়ার জন্য প্রধান অতিথি ও জেমকন গ্রুপকে ধন্যবাদ জানান। এরপর প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।  

তিন দিনব্যাপি এ টুর্নামেন্টে দেশি-বিদেশি খেলোয়ারসহ ৬৩৫ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে কর্নেল মো. খায়রুজ্জামান (অব.) উইনার জবায়ের এম সোয়েব রানার আপ এবং মিসেস ফাতেমা রহমান লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

এ ধরনের প্রতিযোগিতার আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন প্রধান অতিথি লেফটেন্যান্ট জেনারেল মো. সাইফুল আলম। 

টুর্নামেন্টে অংশগ্রহণকারী সদস্যরা ছাড়াও অনুষ্ঠানে ছিলেন কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এবং জিওসি ও এরিয়া কমান্ডার, লজিস্টিকস এরিয়া মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম এবং সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা।