বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত চার জনের ময়নাতদন্ত সম্পন্ন

রাজধানীর মিরপুরে কমার্স কলেজের পাশে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে ভারী বৃষ্টিতে জমা পানিতে বিদ্যুৎ তাড়িত হয়ে একই পরিবারের তিন জনসহ নিহত চার জনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। 

শুক্রবার (২২ সেপ্টেম্বর) ময়নাতদন্ত শেষে এই চার জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে। তারা সিদ্ধান্ত নেবেন, কোথায় তাদের দাফন করা হবে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে রাজধানীর মিরপুর কমার্স কলেজের পাশে বৃষ্টির সময় হেঁটে যাওয়ার সময় জমাট বাঁধা পানিতে বিদ্যুতের তার পরে পানি বিদ্যুতায়িত হয়। এসময় সেদিক দিয়ে মিজান নামে এক ব্যক্তি তার স্ত্রী মুক্তা এবং সাত বছরের ছেলে হোসাইন ও ৬ মাসের শিশু লিনাকে নিয়ে হেঁটে যাচ্ছিলেন। তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন জনই ঘটনাস্থলে মারা যান। আর ছয় মাস বয়সী শিশু লিনা এখন হাসপাতালে চিকিৎসাধীন। এসময় পাশে থাকা অনিক নামে এক রিকশাচালক তাদের বাঁচাতে এগিয়ে এলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

নিহতদের স্বজনরা বলছেন, মিজানের পরিবার ময়মনসিংহের বাসিন্দা। তাদের মরদেহ ময়মনসিংহ নিয়ে যাওয়া হবে। আর অনিককে কোথায় কবর দেওয়া হবে, তার সিদ্ধান্ত এখনও নেওয়া হয়নি।

আরও পড়ুন:

মিরপুরে বৃষ্টির পানিতে হেঁটে যাওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যু