গোবিন্দগঞ্জে নির্বাচনি সংঘর্ষে গুলিবিদ্ধ ২

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় পুলিশের গুলিতে অন্তত ২ জন আহত হয়েছেন।  গোবিন্দগঞ্জ মগাইবান্ধা জেলাহিলা কলেজ কেন্দ্রের বাইরে তিন কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৬ রাউন্ড শটগানের গুলি ছোড়ে । এতে ওই দুজন আহত হন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গোবিন্দগঞ্জ মহিলা কলেজ ভোটকেন্দ্রের ফটকের বাইরে তিন কাউন্সিলর প্রার্থী আরিফুল হক প্রধান (পাঞ্জাবি), জাকারিয়া ইসলাম সাজু ( ডালিম) ও শাহীন আকন্দ ( উটপাখি) এর সমর্থকদের মধ্যে বাক-বিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষ বাধে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ প্রথমে লাঠিচার্জ ও পরে দুপুর ১২ টার দিকে শটগানের ৬ রাউন্ড গুলি ছোড়ে।  এতে রাজ্জাক ও লুৎফর নামের দুই ব্যক্তি আহত হন। আহতরা গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
গোবিন্দগঞ্জ থানার ওসি মোজাম্মেল হক ৬ রাউন্ড শটগানের গুলি ছোড়ার বিষয়টি নিশ্চিত করে জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।
এদিকে, পৌর নির্বাচনে ভোটকেন্দ্রের ভেতরে কোনও গোলযোগের খবর পাওয়া যায়নি। এ বিষয়ে গোবিন্দগঞ্জ মহিলা কলেজ ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার (পুরুষ কেন্দ্র) আনিছুল হক ও রফিকুল ইসলাম ( মহিলা কেন্দ্র) জানান, কেন্দ্রের ভেতরে কোনও ঘটনা ঘটেনি। ভোট গ্রহণ  চলছে নির্বিঘ্নে।
/এফএইচ/এএ/