মালয়েশিয়ায় করোনা আক্রান্ত হয়ে মানিকগঞ্জের যুবকের মৃত্যু 

মালয়েশিয়ায় করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মানিকগঞ্জের মোহাম্মদ ওয়াসিম (৩৮) নামের এক ব্যক্তি মারা গেছেন। ওয়াসিম মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের বাজেয়াপ্ত ভাটোরা গ্রামের মোহাম্মদ নুরুল ইসলামের ছোট ছেলে। এদিকে দূর দেশে ওয়াসিমের মৃত্যুর সংবাদ পেয়ে পরিবারে সদস্যরা শোকে ভেঙে পড়েছেন। 

ওয়াসিম দীর্ঘদিন ধরে মালয়েশিয়াতে অবস্থান করছেন। সর্বশেষ ২০১৯ সালে কয়েক দিনের ছুটিতে বাড়ি আসেন তিনি। এরপর তিনি আবার মালয়েশিয়া ফিরে যান। সেখানে সম্প্রতি তিনি করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান।
 
এদিকে মালয়েশিয়াতে অবস্থানরত ওয়াসিমের ভাই, ভা‌বি পরিবারের অন্য সদস্যরাও ক‌রোনায় আক্রান্ত বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

সন্তানহারা মায়ের আহাজারি সন্তানহারা বাবা নুরুল ইসলাম দিশেহারা। স্বজন ও প্রতি‌বেশীরা ওয়াসিমের মাকে সান্তনা দি‌লেও সন্তানহারা মা ‌যেন পাথর হ‌য়ে ব‌সে আছেন আর থেকে থেকে মোবাইলফোনে ছবি দেখে মায়ের কান্নায় ভারী হচ্ছে পরিবেশ। 

পারিববারিক সূত্রে জানা যায়, ওয়াসিম তার বড় ভাইয়ের সঙ্গে দীর্ঘ চৌদ্দ বছর দেশটির কেলাং লামায় বসবাস করছেন। করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত রবিবার মারা যান ওয়াসিম। যথাযথ নিয়ম অনুসরণ করে মালয়েশিয়াতেই ওয়াসিমের জানাজা ও দাফন সম্পন্ন হয় বলে জানা গেছে।