সৌদির ইমাম-খতিবকে ওলামা দলের অভিনন্দন

মসজিদে নববির ইমাম ও খতিব এবং মসজিদুল হারাম ও মসজিদে নববি কর্তৃপক্ষের ভাইস প্রেসিডেন্ট (ছবি- ফোকাস বাংলা)সৌদি আরবের অবস্থিত মসজিদুল হারাম ও মসজিদে নববি কর্তৃপক্ষের ভাইস প্রেসিডেন্ট শায়খ ড. মুহাম্মদ বিন নাসের আল খুযাইমসহ বাংলাদেশে আগত বিশেষ মেহমানদেরকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের কেন্দ্রীয় সভাপতি হাফেজ মাওলানা আবদুল মালেক, সাধারণ সম্পাদক ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য মাওলানা শাহ মোহাম্মদ নেছারুল হক এবং সাংগঠনিক সম্পাদক মাওলানা মো. সেলিম রেজা। বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাতে দলটির দফতর সম্পাদক মাওলানা কাজী আবুল হোসেন বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানান।
আবুল হোসেন বলেন, ‘সৌদি আরব থেকে বাংলাদেশে আগত সব সম্মানিত মেহমানদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ওলামা দলের সভাপতি ও সেক্রেটারি। তারা বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান পবিত্র আরাফাত ময়দানে হাজীদের কল্যাণে হাজার হাজার নিম গাছ লাগিয়ে যে দৃষ্টান্ত স্থাপন করে গেছেন, মুসলিম বিশ্ব তা চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ রাখবে।’
জাতীয়তাবাদী ওলামা দলের শীর্ষ নেতারা সৌদি সরকার এবং বাংলাদেশে আগত মেহমানদের সার্বিক কল্যাণ কামনা করে সৌদি আরব ও বাংলাদেশের মধ্যে সুসম্পর্ক ভবিষ্যতে উত্তরোত্তর বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
/এসটিএস/টিআর/