গাজীপুরে নির্বাচনি প্রচারণা চালাবে বিএনপির ৫৭ টিম



গাসিক-বিএনপি

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের পক্ষে প্রচারণার জন্য টিম গঠন করেছে বিএনপি। ওয়ার্ডভিত্তিক প্রচারণার জন্য টিম গঠন করে দলটি। বিএনপির কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে স্থানীয় নেতাদের নিয়ে এই টিমগুলো গঠন করা হয়। এ সিটিতে ৫৭টি ওয়ার্ড রয়েছে।
এ বিষয়ে মঙ্গলবার (২৪ এপ্রিল) বিকাল ৫টা থেকে ৬টা পর্যন্ত বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে দলটির কেন্দ্রীয় নেতাদের বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে উপস্থিত নেতারা এ তথ্য জানান।
সূত্রে জানা গেছে, বৈঠকের শুরুতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান উপস্থিত নেতাদের সঙ্গে ভিডিও কনফারন্সের মাধ্যমে কথা বলেন। তিনি সিটি নির্বাচনের প্রচারণায় ভোটারদের কাছে সরকারের ৯ বছরের দুর্নীতির চিত্র তুলে ধরার পরামর্শ দিয়েছেন।
বৈঠকে অংশ নেওয়া বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘গাজীপুর সিটি নির্বাচনে দলীয় প্রার্থীদের পক্ষে নির্বাচনি প্রচারণা চালানোর জন্য ৫৭টি গঠন করা হয়েছে। স্থানীয় নেতাদের নিয়ে এসব টিম গঠন করা হয়েছে। তবে টিমের নেতৃত্বে থাকবে কেন্দ্রীয় কমিটির নেতারা। টিমগুলো এলাকা ভাগ করে দেওয়া হয়েছে। নির্ধারিত এলাকা অনুযায়ী তারা ভোটারদের সঙ্গে কথা বলবেন।’ তিনি জানান, ‘বৈঠকে গাজীপুর সিটি নির্বাচন নিয়ে আলোচনা হয়েছে। বৈঠকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভিপিও কনফারেন্সে উপস্থিত নেতাদের সঙ্গে কথা বলেছেন। তিনি এ নির্বাচনকে গুরুত্বসহ নিতে বলেছেন আমাদের।’
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, বরকতউল্লাহ বুলুসহ ঢাকা বিভাগের সাংগঠনিক ও সহ-সাংগঠনিক সম্পাদকরা।