জাতীয় পার্টি দেশ ও জনগণের স্বার্থে আপস করে না: রাঙ্গা

মসিউর রহমান রাঙ্গাজাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা ঢাকা উত্তর সিটি করপোরেশন-ডিএনসিসি নির্বাচনে দলের প্রার্থীদের পক্ষে একজোট হয়ে কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ‘ঐক্যবদ্ধ হয়ে কাজ করে জাতীয় পার্টির প্রার্থীর বিজয় সুনিশ্চিত করতে হবে। দেশ ও জাতির যেকোনও স্বার্থে জাতীয় পার্টি নিয়মতান্ত্রিক আন্দোলনে কখনও পিছপা হবে না। সংসদেই প্রমাণ হবে জাতীয় পার্টি দেশ ও জনগণের স্বার্থে আপস করে না।’

মঙ্গলবার (২৯ জানুয়ারি) বিকালে দলীয় চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে জাপার কাউন্সিলর প্রার্থীদের তালিকা ঘোষণাকালে তিনি এসব কথা বলেন।

রাঙ্গা বলেন, ‘পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তিনি শিগগিরই দেশে ফিরে জাতীয় সংসদে বিরোধী দলের নেতার দায়িত্ব পালন করবেন। সংসদে একটি শক্তিশালী বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি জনগণের পক্ষে কথা বলবে। দেশ ও জাতির যেকোনও স্বার্থে জাতীয় পার্টি নিয়মতান্ত্রিক আন্দোলনে কখনও পিছপা হবে না। সংসদেই প্রমাণ হবে জাতীয় পার্টি দেশ ও জনগণের স্বার্থে আপস করে না।’

তিনি বলেন, ‘পার্টির চেয়ারম্যানের সঙ্গে আলোচনা করে মেয়র পদে প্রার্থী ঘোষণা করা হবে।’

জাতীয় পার্টির মনোনীত কাউন্সিলর প্রার্থীরা হলেন—এস.এম. আমিনুল হক (সেলিম) ওয়ার্ড-২১, মো. সাইফুল ইসলাম জুয়েল ওয়ার্ড-৪৬, মো. ইসমাইল হোসেন ওয়ার্ড- ৪৯, মো. ইব্রাহিম হোসেন ওয়ার্ড- ৫২, মো. জাকির হোসেন হান্নান ওয়ার্ড- ৩৮, মো. ফজলুল হক শিশির ওয়ার্ড- ৫০, মো. জহিরুল ইসলাম মিন্টু ওয়ার্ড- ৪১, মো. আলাউদ্দিন আলাল ওয়ার্ড- ৫৪, মো. জাহাঙ্গীর আলম ওয়ার্ড- ৪৮, মোহাম্মদ আলী বাবু ওয়ার্ড- ৪৭, শামসুল হক রনি (বেপারী) ওয়ার্ড- ৩৭, রফিকুল ইসলাম ওয়ার্ড- ৪৪, দেলোয়ার হোসেন দিলু ওয়ার্ড- ৪০, মো. মহিবুর রহমান ওয়ার্ড- ৪৩, আমির আলী ওয়ার্ড- ৩৯।

জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সাংসদ পনির উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক আলহাজ নাসির উদ্দিন সরকার, সম্পাদকমণ্ডলীর সদস্য আনিস উর রহমান খোকন, মো. শাহজাহান মানসুর, এম.এ. রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা আব্দুস সাত্তার, মন্ডি চৌধুরী, আনোয়ার হোসেন তোতা, আব্দুল বারী, সরদার নজরুল, নুরুল ইসলাম মিন্টু, মোহাম্মদ আলী শেখ, মো. রশিদুল ইসলাম প্রমুখ।