নির্বাচনকে ‘চর দখলে’ পরিণত করেছে সরকার: সাইফুল হক

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, সরকারি দলের মনোনীত ও তাদের বিদ্রোহী  প্রার্থীরা স্থানীয় সরকারের নির্বাচনকে ‘চর দখলের লড়াইয়ে’ পরিণত করেছেন। হত্যা, সন্ত্রাস, পেশীশক্তি আর মাস্তানির মধ্য দিয়ে পৌর নির্বাচনের এলাকাগুলোতে তারা ত্রাসের রাজত্ব কায়েম করেছেন।

সোমবার (১৮ জানুয়ারি) বিকালে সেগুনবাগিচায় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর কমিটির সদস্যদের সভায় সাইফুল হক এসব কথা বলেন।

সরকারি দলের প্রতি অভিযোগ করে সাইফুল হক বলেন, ‘কালো টাকা, হয়রানিমূলক মামলা আর প্রশাসনকে ব্যবহার করে অধিকাংশ কেন্দ্রে তারা বিরোধী দলীয় মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের  মাঠ ছাড়া করেছেন। নির্বাচন কমিশন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের পেশাগত দায়িত্ব পালন না করে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সরকার দলীয়দের পক্ষে কাজ করে আসছে।’

সভায় এলএনজি গ্যাসের দাম বৃদ্ধির তৎপরতা থেকে সরে আসার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান সাইফুল হক।

ঢাকা মহানগর কমিটির সভাপতি আকবর খানের সভাপতিত্বে এ সভায় আরও বক্তব্য রাখেন— পার্টির কেন্দ্রীয় নেত্রী বহ্নিশিখা জামালী, মহানগর কমিটির সম্পাদক মোফাজ্জল হোসেন মোশতাক, স্নিগ্ধা সুলতানা ইভা, ইমরান হোসেন, জোনায়েত হোসেন, বিলকিস বেগম, মোজাম্মেল হক, আবুল কালাম, বিপ্লব হোসেন খান প্রমুখ।