মৎসজীবী লীগের সভাপতি হলেন প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র

নারায়ণ চন্দ্র চন্দমৎস ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন।সংগঠনের সাধারণ সম্পাদক মো: আবুল বাশার একই পদে পুননির্বাচিত হয়েছেন।
বুধবার সংগঠনের চতুর্থ জাতীয় সম্মেলনের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়। রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
মৎসজীবী লীগের কমিটির অন্যান্য নেতারা হলেন-সহসভাপতি শেখ আজগর লস্কর, অ্যাডভোকেট হারুন অর রশিদ,আমিনুল হক বাবুল সরকার, আব্দুল গফুর চৌকদার, সাইফুল আলম মানিক, অ্যাডভোকেট চিত্তরঞ্জন তালুকদার, মো. আবুল্লাহ এমপি, টিপু সুলতান, অধ্যাপক গোলাম মোস্তফা এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম পলাশ ও তসলিম হোসেন রিজন। অর্থ সম্পাদক জয়নুল আবেদীন খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক  শাহজাহান আলী গোলদার, দপ্তর সম্পাদক আনুকুল চন্দ্র মণ্ডল, শিক্ষা বিষয়ক সম্পাদক শিকদার মো: আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক সেলিম জাহান ভূইয়া, সাইফুল ইসলাম সারু, হাসিবুর রহমান রিজন।
প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। সাবেক দফতর সম্পাদক শেখ রাসেল ও কেন্দ্রীয় নেতা নুরুল ইসলাম বাদশা নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।
ব্যক্তিগত জীবনে মাস্টার্স ডিগ্রিধারী মৎসজীবী লীগের নতুন সভাপতি নারায়ণ চন্দ্র গত ২০১৪ সালের নির্বাচনের আগে কমিশনে যে সম্পদের হিসাব বিবরণী জমা দিয়েছেন সেখানে অন্যান্য ব্যবসার পাশাপাশি তার আয়ের খাতে মৎসও উল্লেখ করেছেন। কৃষি ও মৎস খাত থেকে তার বার্ষিক আয় ৪৮ হাজার টাকা বলে ওই সম্পদের হিসাব বিবরণীতে উল্লেখ করা হয়েছে।

ইএইচএস/এমএসএম