সরকার কিছুই রাখেনি, সব বিক্রি করে দিয়েছে: খালেদা জিয়া

 

ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক নুরুল আলম নুরুর পরিবারকে সমবেদনা জানান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। (ছবি: নুরুদ্দিন আহমেদ) ভারতের সঙ্গে চুক্তি ও সমঝোতা স্মারক সইয়ের তীব্র সমালোচনা করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি বলেন, ‘এই সরকার আজীবন ক্ষমতায় থাকার স্বপ্ন পূরণ করতে কাজ করে যাচ্ছে। সরকার দেশের কিছুই রাখেনি, সব বিক্রি করে দিয়েছে। যা বাকি ছিল, তাও বিক্রি করে দিয়েছে।’ শনিবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রামে নিহত ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক নুরুল আলম নুরুর পরিবারকে সমবেদনা ও আর্থিক সহযোগিতা করতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে খালেদা জিয়া বলেন, ‘পৃথিবীতে কেউ দেশের সার্বভৌমত্ব বিক্রি করে রক্ষা পায়নি। শেখ হাসিনারও শেষ রক্ষা হবে না।’ তিনি বলেন, ‘শুধু র‌্যাব নয়, এমন অনেক বাহিনী তৈরি করা হয়েছে, যারা বিরোধী দলের নেতাকর্মীদের ধরে ধরে নিয়ে খুন করছে। যারা আগামী দিনের দেশের নেতৃত্ব দেবে, দেশকে এগিয়ে নিয়ে যাবে, দেশের সুনাম বাড়াবে, তাদের বাছাই করে করে হত্যা করা হচ্ছে।’

বিএনপি চেয়ারপারসন বলেন, ‘শেখ হাসিনার বিচারও একদিন হবে। আর কেউ না করুক একজন মালিক আছেন, তিনি সময়মতো ধরবেন।’ এ জন্য তিনি সবাইকে ধৈর্য ধরারও আহ্বান জানান তিনি।

খালেদা জিয়া নিহত ছাত্রদল নেতার পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন। তাদের আর্থিক সহযোগিতা করেন এবং ভবিষ্যতেও তিনি এবং দল এই নেতার পরিবারের পাশে থাকবে বলে জানান।

অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ, চট্টগ্রাম বিএনপি নেতা ডা. শাহাদত হোসেনসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

/ এসটিএস/এমএনএইচ/

আরও পড়ুন- 

তিস্তা নিয়ে আশ্বাস, অঙ্গীকার নেই
পাঁচ বছরের জন্য ১০ হাজার মুক্তিযোদ্ধাকে ভিসা দেবে 

হাসিনা- মোদি বৈঠকে ৩৬ চুক্তি সই





তিস্তা নিয়ে আশ্বাস, অঙ্গীকার নেই
তিস্তাচুক্তি: মোদির মুখের কথায় সন্তুষ্ট থাকতে হচ্ছে বাংলাদেশকে
শেখ হাসিনার সঙ্গে মমতার সাক্ষাৎ
‘ভারতের প্রতিরক্ষা চুক্তি আছে চীনের সঙ্গেও!’
মোদির বক্তৃতায় ইঙ্গিত: তিস্তা চুক্তি ২০১৮ সালেই?