ভোট বর্জন করায় জবি ছাত্রদলের শুভেচ্ছা লিফলেট বিতরণ

নির্বাচন বর্জন করায় পুরান ঢাকার কয়েকটি এলাকায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ধন্যবাদ ও শুভেচ্ছা সংবলিত লিফলেট বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদল।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল ৯টায় পুরান ঢাকার বাবুবাজার ও বাদামতলী এলাকায় শাখা ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে লিফলেট বিলি করা হয়।

জবি ছাত্রদরের শুভেচ্ছা লিফলেট বিতরণ

সুজন মোল্লা বলেন, ‘৭ জানুয়ারির নির্বাচন দেশের সচেতন জনগণ শতভাগ বর্জন করেছে। জনগণ প্রত্যাখ্যান করেছে ডামি লীগের নির্বাচন। বহিঃশ্বের বিভিন্ন গণতান্ত্রিক দেশ এ নির্বাচন প্রত্যাখ্যান করেছে।’

তিনি আরও বলেন, ‘অতি শিগগিরই দেশে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হবে। সেই নির্বাচনে জনগণের বিপুল ভোটে জয় লাভ করবে বিএনপি। তারেক রহমান প্রধানমন্ত্রী হয়ে তার রাষ্ট্র মেরামতের ৩১ দফার পরিপ্রেক্ষিতে একটি সমৃদ্ধশালী স্বপ্নের বাংলাদেশ গড়বে।’

লিফলেট বিতরণের সময় আরও ছিলেন– ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি বি এম মিলাদ উদ্দিন ভূঁইয়া, জবি ছাত্রদলের সহসভাপতি এম এ আবু ফয়েজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, ওয়াহিদুজ্জামান তুহিন, সাখাওয়াতুল ইসলাম খান পরাগ প্রমুখ।