রওশন এরশাদকে দেখতে থাইল্যান্ড গেলেন জিএম কাদের

জাতীয় পার্টির চিফ প্যাট্রন ও বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদকে দেখতে থ্যাইল্যান্ডে গেছেন দলের চেয়ারম্যান জিএম কাদের। বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে তিনি ঢাকা ত্যাগ করেন।

জিএম কাদেরের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী জানিয়েছেন, অসুস্থ রওশন এরশাদকে দেখতে জিএম কাদের থ্যাইল্যান্ডে গেছেন। বৃহস্পতিবার দুপুর ১টা ৩৫ মিনিটে থাই এয়ারওয়েজের বিমানযোগে ব্যাংককের উদ্দেশে শাহজালাল অন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তিনি।

তার সফরসঙ্গী হিসেবে গেছেন পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি ও তার সহধর্মিণী, দলের প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ এবং ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি।

বিমানবন্দরে জিএম কাদেরকে বিদায় জানান জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের এমপি, মমতাজ উদ্দিন, যুগ্ম মহাসচিব আশিক আহমেদ, যুগ্ম কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবু তৈয়ব, যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম, কেন্দ্রীয় সদস্য আরিফুল ইসলাম, এলাহান উদ্দিন, জাতীয় ছাত্র সমাজ নেতা আল আমিন সরকার।

থাইল্যান্ডে রওনা করার আগে নির্দেশনা দিয়ে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, ‘দেশের মানুষ ভালো নেই। বন্যায় রংপুর ও সিলেট বিভাগসহ উত্তরাঞ্চলের কোটি মানুষের জীবন বিপন্ন হয়ে উঠেছে। তাদের মাঝে খাদ্য নেই, বিশুদ্ধ পানি নেই, জীবন রক্ষাকারী ওষুধ নেই, শিশু খাদ্য নেই। এমন বাস্তবতায়, সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালনা না করে গণমানুষের পাশে দাঁড়ানোই উত্তম।’

জাতীয় পার্টির সকল স্তরের নেতাকর্মীদের দুর্গত মানুষকে সার্বিক সহায়তা করতে নির্দেশ দেন তিনি। এ সময় জিএম কাদের ত্রাণ বিতরণের স্বার্থে ঢাকা, সিলেট ও রংপুর বিভাগে জাতীয় পার্টির সাংগঠনিক কর্মকাণ্ড এক সপ্তাহের জন্য স্থগিত করেন।