বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নেত্রকোনা জেলা কাউন্সিল অনুষ্ঠিত

নেত্রকোনায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির জেলা কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে আবু লাহাব লাইসুদ্দিনকে সভাপতি ও সজীব সরকার রতনকে সাধারণ সম্পাদক করে পার্টির ১৭ সদস্যবিশিষ্ট নেত্রকোনা জেলা কমিটি ঘোষণা করা হয়।

রবিবার (৩০ অক্টোবর) নেত্রকোনায় দুর্বার গোষ্ঠী ক্লাব মিলনায়তনে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলের শুরুতে দিলীপ সরকারসহ পার্টির প্রয়াত নেতাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

সম্মেলনে পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক দেশের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে কথা বলেন। তিনি বলেন, ‘এটা লজ্জার যে স্বাধীনতার ৫১ বছরেও মাননীয় রাষ্ট্রপতির মতো মানুষদের জন্য দেশে স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা গড়ে তোলা যায়নি। যে কারণে মাননীয় রাষ্ট্রপতিকে রুটিন স্বাস্থ্য পরীক্ষায় জার্মানি ও ইংল্যান্ডে যেতে হলো। এই অবস্থায় দেশের স্বাস্থ্য ব্যবস্থার ওপর সাধারণ মানুষের আস্থা কীভাবে থাকবে?’

পার্টির জেলা কমিটির সভাপতি সজীব সরকার রতনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় আরও বক্তব্য দেন পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য আকবর খান, জেলা কমিটির সদস্য আবু লাহাব লাইসুদ্দিন, নীলুফার ইয়াসমিন, আবদুল হাই, হালিমা শেখ, দুলাল মিয়া,দীপালী রাণী, মো. কাঞ্চন মিয়া, মো. আবদুর রউফ, কিসমত আলী  ভূইয়া, নান্টু সরকার প্রমুখ।