সুপারব্র্যান্ড স্বীকৃতি পেলো ওয়ালটন

32সুপারব্র্যান্ড স্বীকৃতি পেয়েছে ওয়ালটন। লন্ডনভিত্তিক বহুজাতিক সংস্থা সুপারব্র্যান্ডস ২০২০ ও ২০২১ সালের জন‌্য ওয়ালটনকে এই সম্মাননা দিয়েছে। গত বৃহস্পতিবার এক জমকালো ভার্চুয়াল অনুষ্ঠানে এই সম্মাননায় ভূষিত করা হয় হওয়ালটকে। অনুষ্ঠানটির মাধ্যমে আগামী দুই বছরের জন্য সুপারব্র্যান্ডসের বিশেষ প্রকাশনাও উন্মোচন করা হয়েছে। ওয়ালটনের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের জেনারেল ম‌্যানেজার ও এক্সিকিউটিভ এডিটর সাজিদ মাহবুব সুপারব্র্যান্ডসের পক্ষে ওয়ালটনকে ট্রফি ও সনদ তুলে দেন। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ম‌্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী গোলাম মুর্শেদ তার হাত থেকে ট্রফি ও সনদ গ্রহণ করেন।

ওয়ালটনের পক্ষ থেকে সুপাব্র্যান্ড সম্মাননা গ্রহণ করা হচ্ছেএ সময় গোলাম মুর্শেদ বলেন, ‘ওয়ালটন এখন সুপারব্রান্ড। এর আগে গত বছর ষষ্ঠবারের মতো বেস্ট ব্র্যান্ড অ‌্যাওয়ার্ড পেয়েছে ওয়ালটন। নিয়মিত মিলছে দেশীয় ও আন্তর্জাতিক অসংখ‌্য পুরস্কার, সম্মাননা ও স্বীকৃতি। আমাদের বিশ্বাস ২০৩০ সালের মধ‌্যে বিশ্বের শীর্ষ ৫টি ব্র্যান্ডের একটি হবে ওয়ালটন।’

উল্লেখ‌্য, সুপারব্র্যান্ডস বিশ্বের সর্বত্র ব্র্যান্ডের বিচারক সংস্থা। ১৯৯৪ সাল থেকে সংস্থাটি বিশ্বের ৯০টি দেশে ব্র্যান্ডিংয়ে কাজ করছে। ফলে সুপারব্র্যান্ডস দেশি-বিদেশি ব্র্যান্ডগুলোর জন্য সর্ববৃহৎ সাফল্যের প্রতীক হয়ে উঠেছে।

এবারের সুপারব্র্যান্ডের মর্যাদা পাওয়া ব্যবসা প্রতিষ্ঠানের তালিকায় নির্মাণ, ভোগ্যপণ্য উৎপাদন ও বাজারজাতকরণ, জ্বালানি, ওষুধ তৈরি, বিমা, প্রযুক্তি, ইলেকট্রনিক্স, যানবাহন নির্মাণ, ব্যাংক বহির্ভূত আর্থিক প্রতিষ্ঠান এবং গণমাধ্যমসহ অনেকগুলো খাত থেকে ৪০টি কোম্পানি স্থান পেয়েছে।