ফেয়ার ইলেকট্রনিক্সের স্যামসাং টিভি ম্যানুফ্যাকচারিং প্লান্ট উদ্বোধন

 

NBR Chairman Visit PR3

জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান (এনবিআর) ও অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আবু হেনা মো. রহমাতুল মুনিম এনডিসি নরসিংদীতে ফেয়ার ইলেক্ট্রনিক্সের স্যামসাং স্মার্ট টিভি ম্যানুফ্যাকচারিং প্লান্ট উদ্বোধন করেন এবং পুরো কারখানা এলাকা পরিদর্শন করেন।
নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম; স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ-এর জেনারেল ম্যানেজার মি. বোমিন কিম, ফেয়ার গ্ৰুপের চেয়ারম্যান জনাব রুহুল আলম আল মাহবুব এবং সরকারের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ফেয়ার ইলেকট্রনিক্স স্যামসাং মোবাইল ফোন, টিভি, ফ্রিজ, এয়ার কন্ডিশনার এবং মাইক্রোওয়েভ ওভেন-এর প্রস্তুতকারক ও বিপননকারী।

এসময় এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম বলেন, 'ফেয়ার ইলেকট্রনিক্সের কারখানায় এখন অত্যাধুনিক ৮৫'' কিউএলইডি টিভিসহ সব স্যামস্যাং স্মার্ট টিভি উৎপাদন হচ্ছে, যা লাইট ইঞ্জিনিয়ারিং প্রযুক্তি শিল্পে বাংলাদেশে অনবদ্য অবদান রাখবে।'

ফেয়ার গ্ৰুপের চেয়ারম্যান জনাব রুহুল আলম আল মাহবুব বলেন, 'বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বিনিমার্ণে আজ আমরা স্যামসাং এর অত্যাধুনিক টিভি ম্যানুফ্যাকচারিং প্লান্টের উদ্বোধন ঘোষণা করছি। স্যামসাং এর এই কারখানা থেকে উৎপাদিত টিভি ডিজিটাল ক্লাসরুমসহ নানাবিধ কার্যক্রমে সহায়তার মাধ্যমে বাংলাদেশের ডিজিটালাইজেশনকে যেমন ত্বরান্বিত করবে, তেমনি ভবিষ্যতে বিদেশে রফতানি করে বৈদেশিক মুদ্রা অর্জন করে দেশেরে অর্থনীতিতে অবদান রাখবে।'