মীনা বাজারে ঈদ ডাবল ডিলাইট ক্যাম্পেইন শুরু

মীনা বাজারের সাথে হায়ার বাংলাদেশ লিমিটেডের সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে শুরু হলো  মীনা বাজার ঈদ ডাবল ডিলাইট ক্যাম্পেইন।

গত রবিবার (৪ জুলাই) ধানমন্ডি ২৭ এ অবস্থিত জেমকন গ্রুপের ব্যবসায়িক অঙ্গসংস্থান মীনা বাজারের সাথে হায়ারের এ চুক্তি হয়।

চুক্তির আওতায় এখন থেকে ঢাকা এবং চট্টগ্রামে অবস্থিত মীনা বাজারের সকল আউটলেটের ক্রেতারা মীনা বাজারের যে কোনও আউটলেট অথবা হোম ডেলিভারি থেকে ২ হাজার টাকার বেশি বাজার করলেই পাবেন হায়ারের যেকোনও পণ্যের উপর ১ হাজার টাকা মূল্যের ডিসকাউন্ট কুপন। সাথে আরও থাকবে  লটারির মাধ্যমে নির্বাচিত ২০ জন ক্রেতার জন্য হায়ারের পক্ষ থেকে আকর্ষণীয় মূল্যবান উপহার। প্রথম পুরস্কার ৩০০ এমএল নন-ফ্রস্ট ডিপ ফ্রিজার, দ্বিতীয় পুরস্কার ১.৫ টন এসি, তৃতীয় পুরস্কার ফ্রন্ট লোডিং ওয়াশিং মেশিন (৭ কেজি), চতুর্থ পুরস্কার চেস্ট ফ্রিজার এইচসিএফ-৩৪৫, পঞ্চম পুরস্কার ৩২ ইঞ্চি স্মার্ট টিভি, ষষ্ঠ পুরস্কার মাইক্রোওভেন (২টি), সপ্তম পুরস্কার রাইস কুকার (৫ টি), অষ্টম পুরস্কার ইলেকট্রিক কেটলি (৫টি), ৯ম পুরস্কার ইলেকট্রিক আয়রন (৩টি)।

viber_image_2021-07-03_17-45-19-904

মীনা বাজার কর্তৃপক্ষ থেকে আরও জানানো হয়  আগামী ২০ জুলাই রাতেই এই কুপনের ড্র অনলাইনে অনুষ্ঠিত হবে এবং ঈদুল আজহার সকালে বিজয়ীরা নিজ নিজ ঠিকানায় উপহার বুঝে পাবেন। তাই ঈদের আনন্দ হবে নিশ্চিত দ্বিগুণ। এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে ০১৯৩৩১১৭৭৫৫ নম্বরে ফোন করে।

চুক্তি স্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন  হায়ার বাংলাদেশ লিমিটেডের ডিএমডি মি. ওয়াং জিয়াংজিং, মার্কেটিং প্রধান মি. সাব্বির আহমেদ এবং অ্যাডমিনিস্ট্রেশন ম্যানেজার মি. জামাল হোসেন। আরও উপস্থিত ছিলেন মীনা বাজারের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহীন খান, অপারেশন হেড শামিম আহমেদ জায়গীরদার এবং ব্র্যান্ড ও কমিউনিকেশন ম্যানেজার তাসনিম হোসেন।