মীনা বাজারের সঙ্গে হায়ার বাংলাদেশের সমঝোতা স্মারক স্বাক্ষর

জেমকন গ্রুপের ব্যবসায়িক অঙ্গসংস্থান মীনা বাজারের সঙ্গে হায়ার বাংলাদেশ লিমিটেডের একটি সমঝোতা স্মারক সই হয়েছে। গত ৪ জুলাই ধানমন্ডি ২৭ এ অবস্থিত জেমকনের কার্যালয়ে এটি সই হয়। এই সমঝোতা স্মারকের মাধ্যমে উন্মোচিত হলো- হায়ার প্রেজেন্টস ‘মীনা বাজার ঈদ ডাবল ডিলাইট’ ক্যাম্পেইন।

এই চুক্তির আওতায়, ঢাকা এবং চট্টগ্রামে অবস্থিত মীনা বাজারের যেকোনও আউটলেট অথবা হোম ডেলিভারি থেকে ২০০০ টাকার বাজার করলেই গ্রাহকরা পাবেন হায়ার বাংলাদেশের যেকোনও পণ্যের উপর ১০০০ টাকা মূল্যের ডিসকাউন্ট কুপন। এছাড়া লটারি মাধ্যমে নির্বাচিত ২০ জন ক্রেতার জন্য হায়ার বাংলাদেশের পক্ষ থেকে থাকছে আকর্ষণীয় মূল্যবান উপহার।

প্রথম পুরস্কার : ৩০০ এমএল নন-ফ্রস্ট ডিপ ফ্রিজার

দ্বিতীয় পুরস্কার: ১.৫ টন এসি

তৃতীয় পুরস্কার : ফ্রন্ট লোডিং ওয়াশিং মেশিন (৭ কেজি)

চতুর্থ পুরস্কার : চেস্ট ফ্রিজার এইচসিএফ - ৩৪৫

পঞ্চম পুরস্কার: ৩২ ইঞ্চি স্মার্ট টিভি  

ষষ্ঠ পুরস্কার : মাইক্রোওভেন (২টি)

সপ্তম পুরস্কার:  রাইস কুকার (৫ টি)

অষ্টম পুরস্কার:  ইলেকট্রিক কেটলি (৫টি)

নবম পুরস্কার: ইলেকট্রিক আয়রন (৩টি)

মীনা বাজার কর্তৃপক্ষ জানায়, ২০ জুলাই রাতে এই কুপনের ড্র অনলাইনে অনুষ্ঠিত হবে। ঈদ-উল-আজহার দিন সকালে বিজয়ীরা নিজ নিজ ঠিকানায় উপহার বুঝে পাবেন ।

চুক্তি স্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন হায়ার বাংলাদেশ লিমিটেডের ডিএমডি ওয়াং জিয়াংজিং, মার্কেটিং প্রধান  সাব্বির আহমেদ এবং অ্যাডমিনিস্ট্রেশন ম্যানেজার  জামাল হোসেন। আরও উপস্থিত ছিলেন মীনা বাজারের প্রধান নিবার্হী কর্মকর্তা শাহীন খান, অপারেশন হেড শামিম আহমেদ জায়গীরদার এবং ব্র্যান্ড ও কমিউনিকেশন ম্যানেজার তাসনিম হোসেন।